1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বাম গণতান্ত্রিক জোট নারায়ণগঞ্জ জেলা শাখার কালো পতাকা মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

বাম গণতান্ত্রিক জোট নারায়ণগঞ্জ জেলা শাখার কালো পতাকা মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২
  • ৬৩ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

বর্তমান সরকারের ভোট ডাকাতির চার বছরে বাম গণতান্ত্রিক জোট নারায়ণগঞ্জ জেলা শাখা শুক্রবার (৩০ ডিসেম্বর) বিকাল ৪ টায়নারায়ণগঞ্জে কালো পতাকা মিছিল করে। মিছিলের পূর্বে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাম জোটের সমন্বয়ক হাফিজুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সিপিবি কেন্দ্রীয় কমিটির সদস্য এড.মন্টু ঘোষ, বাসদনারায়ণগঞ্জ জেলার সদস্যসচিব আবু নাঈম খান বিপ্লব, সিপিবি জেলার সদস্য দুলাল সাহা, বাসদ নারায়ণগঞ্জ জেলা কমিটির সদস্যসেলিম মাহমুদ, বেলায়েত হোসেন, সিপিবির নেতা আব্দুল হাই শরিফ।

নেতৃবৃন্দ বলেন, পুলিশ সদস্যরা ভোট ডাকাতির প্রতিবাদ জানানো ব্যানার সমাবেশে ব্যবহার করতে দেয়নি। সরকারের স্বৈরাচারী চেহারাআজ সমাবেশে ফুটে উঠেছে। আমরা পুলিশের এই ন্যক্কারজনক আচরণের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। পুলিশ যে স্বৈরাচারেরহাতিয়ার আজ তার দৃষ্টান্ত আবারও রাখলো।

নেতৃবৃন্দ আরও বলেন, বাম জোট আজ ৩০ ডিসেম্বর ২০১৮ সালের এই তারিখে রাতের বেলায় প্রশাসনের সহায়তায় ব্যালট বক্স পুরেআওয়ামী লীগ পুনর্বার ক্ষমতায় এসেছিল। এই নিশি ভোট পৃথিবীর কোন দেশে হওয়ার নজীর নেই। এর আগে ২০১৪ সালেভোটারবিহীন নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগ ক্ষমতা রক্ষা করেছিল। প্রতি বছর ৩০ ডিসেম্বর বাম জোট ‘কালো দিবস’ হিসেবে পালন করে আসছে। যেহেতু বর্তমান সরকার জনগণের মেন্ডেটে ক্ষমতায় আসেনি, ফলে জনগণের উপর চরম ফ্যাসিবাদী শাসন কায়েম করেছে। বিরোধী মত-পথকে দমন করার জন্য ডিজিটাল নিরাপত্তা আইনের মতো কালো আইন জারি করেছে। গুম, খুন, হত্যা, দমন-পীড়নের মাধ্যমে ক্ষমতা ধরে রাখার চেষ্টা করে যাচ্ছে। নিত্যপণ্য, জ্বালানি, গ্যাস-বিদ্যুতের দাম দফায় দফায় বাড়ছে। মানুষের জীবনেনাভিশ্বাস উঠছে।

নেতৃবৃন্দ বলেন, দলীয় সরকারের অধীনে কোন নির্বাচন সুষ্ঠু হতে পারে না। তা আমাদের দেশের ৫০ বছরের ইতিহাস ঘাটলেই প্রমাণপাওয়া যায়। ফলে সরকারকে পদত্যাগ করে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন হলেযেহেতু বর্তমান আওয়ামী সরকারের ভরাডুবি হবে; তাই ক্ষমতায় আসার জন্য ইভিএম কারচুপির পথ গ্রহণ করছে সরকার। যেহেতুপ্রধান মন্ত্রী কৃচ্ছতা সাধনের কথা বলছে, সেখানে ৯ হাজার কোটি টাকার ইভিএম মেশিন ক্রয় করার সিদ্ধান্ত নিয়েছে।

নেতৃবৃন্দ বর্তমান সরকারকে ক্ষমতাচ্যূত করে তদারকি সরকারের অধীনে নির্বাচনের দাবিতে রাজপথে আন্দোলন গড়ে তোলার জন্যজনগণের প্রতি উদাত্ত আহ্বান জানান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL