1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ডিআইজির পক্ষ থেকে খ্রিস্টান ধর্মাবলম্বীদের বড়দিনের কেক ও ফুল দিয়ে শুভেচ্ছা জানান নারায়ণগঞ্জের এসপি - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

ডিআইজির পক্ষ থেকে খ্রিস্টান ধর্মাবলম্বীদের বড়দিনের কেক ও ফুল দিয়ে শুভেচ্ছা জানান নারায়ণগঞ্জের এসপি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
  • ৭৪ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জের সাধু পৌল গির্জায় খ্রিস্টানদের বড়দিন উপলক্ষে ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলামের পক্ষ থেকে খ্রিস্টান ধর্মাবলম্বীদের বড়দিনের কেক ও ফুল দিয়ে শুভেচ্ছা জানান নারায়ণগঞ্জের এসপি গোলাম মোস্তফা রাসেল।

 

নারায়ণগঞ্জে নানা আয়োজন ও সীমাবদ্ধতার মধ্যে দিয়ে শুক্রবার (২৫ ডিসেম্বর) পালিত হয়েছে খ্রীস্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বড়দিন।

 

সকাল সাড়ে ৮ টা থেকে সকল ভক্তদের পদচারনা ও প্রার্থনায় উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয় নারায়ণগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়কের পাশে সাধু পৌলের গীর্জায়। সকাল ৯ টায় বড়দিনের সমাবেত সঙ্গীতের মধ্য দিয়ে শুরু হয় দিনের আনুষ্ঠানিকতা।

 

ভক্তরা একে অপরের সাথে বড় দিনের শুভেচ্ছা বিনিময়ের পর সকাল সাড়ে ১০টায় বড় দিনের মূল অনুষ্ঠানের কেক কাটার মধ্য দিয়ে বড় দিনের উপসনা ও শুভ বড় দিনের কেক পরিবেশন করা হয়।

 

প্রতি বছরের ন্যায় এবারও খ্রীস্টান ধর্মাবলম্বীদের বড়দিন উদযাপন উপলক্ষে শহরের দুটি গির্জাকে সাজানো হয়েছে বর্ণিল সাজে। গির্জার সামনে নির্মাণ করা হয়েছে তোরণ। বড়দিন উপলক্ষে শহরের বঙ্গবন্ধু সড়কের সাধু পৌলের গির্জা ও সিরাজউদ্দৌলা সড়কের ব্যাপ্টিস্ট চার্চকে সাজানো হয়েছে বর্ণিল সাজে। তৈরি করা হয়েছে ক্রিসমাস ট্রি। এ ছাড়াও শিশুদের জন্য বিশেষ উপহারের ব্যবস্থাও করা হয়। তবে নাশকতার আশংকায় এবারের বড় দিনের কর্মসূচীতে কিছুটা সীমাবদ্ধতায় পালন করতে হয় খ্রীস্টান ধর্মাবলম্বীদের।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL