কাশিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

  • সকাল নারায়ণগঞ্জ

 

 

কাশিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে আল আমিনকে সভাপতি ও আমজাদ হোসেনকে সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত করে কাশিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষণা করেন স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কৃষিবিদ আব্দুস সালাম।

 

রোববার (২৫ ডিসেম্বর) দুপুরে কাশিপুর আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে কাশিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও মিজানুর রহমানকে সিনিয়র সহসভাপতি, যুগ্ম সম্পাদক আরিফ ইকবাল, জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন জনি, খলিলুর রহমানের নামও ঘোষনা করেন। তাদের মাধ্যমে কাশিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন সহ প্রতিটি ওয়ার্ড কমিটি গঠনের নির্দেশ দেয়া হয়।

 

সম্মেলনে কাশিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এসএম মোক্তার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কৃষিবিদ আব্দুস সালাম। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম সাইফউল্লাহ বাদল, বিশেষ বক্তা হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম শওকত আলী। অনুষ্ঠানের উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও ফতুল্লা থানা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ফরিদ আহম্মেদ লিটন, অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির জাতীয় পরিষদ সদস্য এড. মো: শরীফ আল হাশিম খান, ফতুল্লা থানা আওয়ামীলীগের সহসভাপতি আশরাফুল আলম, যুগ্ম সম্পাদক মোমেন শিকদার, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী, সাধারণ সম্পাদক এমএ সাত্তার প্রমুখ।

 

এদিকে কাশিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সম্মেলনকে সামনে রেখে সকাল থেকে বিভিন্ন ওয়ার্ড থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে সম্মেলন কেন্দ্রে এসে হাজির হয়। সম্মেলনকে প্রানবন্ত করতে নেতাকর্মীরা বিভিন্ন ধরনের শ্লোগান নিয়ে উৎসবে পরিনত করে তোলে। নেতাকর্মীদের উপস্থিতিতে সম্মেলনের মাঠ কানায় কানায় ভরে যায়। বেলা ১২টার দিকে জাতীয় সংগীত ও পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধণ করা হয়। পরে অতিথিদের ফুল দিয়ে বরণ করে দেন। প্রথমে স্বাগত বক্তব্য রাখেন কাশিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক এসএম লিটন। পরে পর্যায়ক্রমে প্রধান অতিথি ও প্রধান বক্তা এবং বিশেষ বক্তা সহ অন্যান্য বক্তাদের বক্তব্য শেষে সভাপতি ও সাধারণ সম্পাদক সহ ৭ সদস্যের কমিটি ঘোষনা করেন স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কৃষিবিদ আব্দুস সালাম।