1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রশাসনকে দিয়ে তারা জনগনের আন্দোলনকে মোকাবেলা করত চায় - গিয়াসউদ্দিন - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

প্রশাসনকে দিয়ে তারা জনগনের আন্দোলনকে মোকাবেলা করত চায় – গিয়াসউদ্দিন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
  • ৬১ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক মুহাম্মদ গিয়াসউদ্দিন বলেছেন, যে আন্দোলন শুরু হয়েছে, সরকারের যারা রয়েছে, তারা রাজনৈতিকভাবে বিএনপিকে মোকাবেলা করতে পারছে না। তাই তারা প্রশাসনের উপর নির্ভর করে চলছে।

 

শনিবার (২৪ ডিসেম্বর) দুপুরে শহরের মিশনপাড়ার হোসিয়ারি সমিতির সামনে আয়োজিত গণ মিছিলে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

বিএনপির ১০ দফা বাস্তবায়ন ও বেগম খালেদা জিয়া এবং দলের মহাসচিব ও যুগ্ম মহাসচিবসহ সকল রাজবন্দীদের মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচি হিসে এই গণ-মিছিলের আয়োজন করে নারায়েণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি।

 

গিয়াসউদ্দিন বলেন, প্রশাসনকে দিয়ে তারা জনগনের আন্দোলনকে মোকাবেলা করত চায়। এতে বুঝা যায় প্রাথমিকভাবে তাদের পরাজয় হগয়ে গেছে। আর মাত্র একটু সময় এ সময়ের মধ্যেই অগনতান্ত্রিক এ সরকারকে পদত্যাগ করে জনগনের সরকার প্রতিষ্ঠা করে দিতে হবে।

 

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জয়নুল আবেদীন। আরও উপস্থিত ছিলেন- ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. আব্দুস সালাম, বিএনপির সহ-আন্তর্জাতিক বিয়ষক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, আজহারুল ইসলাম মান্নান, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব গোলাম ফারুক খোকন, মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু, যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম রবি, শহিদুল ইসলাম টিটু, মাসুকুল ইসলাম রাজীবসহ যুবদল, মহিলাদল, শ্রমিকদল, স্বেচ্ছাসেবকদল, তাতীদল ও ছাত্রদলের নেতাকর্মীরা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL