1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জে জামায়াতে ইসলামীর গনমিছিল - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

নারায়ণগঞ্জে জামায়াতে ইসলামীর গনমিছিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
  • ৫৪ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্ম পরিষদের অন্যতম সদস্য ও নারায়ণগঞ্জ মহানগরীর সংগ্রামী আমীর, সাবেক ছাত্রনেতা মুহাম্মদ আবদুল জব্বার বলেছেন যে, দেশের শান্তি, নিরাপত্তা, গণতন্ত্র পুনরুদ্ধার ও অগ্রগতির লক্ষ্যে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঘোষিত ১০ দফা  কর্মসূচি মেনে নিয়ে অবিলম্বে অন্যায়ভাবে গ্রেপ্তার বিশ্ব ইসলামী আন্দোলনের অন্যতম নেতা, বাংলাদেশের গণমানুষের নেতা  ডাক্তার শফিকুর রহমানকে অবিলম্বে মুক্তি দিতে হবে।  অন্যথায় জামায়াত ইসলামী সর্বস্তরের জনগনকে  সাথে নিয়ে অবৈধ জালিম সরকারের বিরুদ্ধে দুর্বার গণআন্দোলন গড়ে তুলবে।

 

তিনি বলেন দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষা ও গনতন্ত্র পুনরুদ্ধারের জন্য কেয়ার টেকার সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর, অনৈতিক শিক্ষা ব্যবস্থা বাতিল, বিচার বিভাগের স্বাধীনতা নিশ্চিত করা, অন্যায় ভাবে আটক আমীরে জামায়াত ডা: শফিকুর রহমান, বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সকল রাজবন্দীদের মুক্তিসহ জামায়াত ঘোষিত ১০ দফা কর্মসূচি দেশের মানুষের গণদাবিতে পরিনত হয়েছে।

 

তাই এই দাবি না মেনে সরকারের সামনে আর কোন পথ খোলা নেই। সরকার যদি শান্তি চায়, দেশের মানুষের কল্যাণ চায়, গণতন্ত্রের প্রতি যদি শ্রদ্ধাবোধ থাকে এবং আইনের প্রতি যদি শ্রদ্ধাশীল হয়, তাহলে অবিলম্বে এই দাবি মেনে নিয়ে পদত্যাগ করা উচিত। তা না হলে দেশের আপামর জনতা অবৈধ সরকারকে  দাবি আদায়ে বাধ্য করবে।

 

তিনি আজ শনিবার ২৪ ডিসেম্বর বিকেলে বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্র ঘোষিত ১০ দফা দাবি কর্মসূচি বাস্তবায়নের দাবিতে গণমিছিল উত্তর সংক্ষিপ্ত সমাবেশের প্রধান অতিথিদের বক্তব্যে কথা বলেন। জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ মহানগরী ও জেলার যৌথ উদ্যোগে নগরীর শিবু মার্কেট বাসস্ট্যান্ড এলাকায় অনুষ্ঠিত মিছিল উত্তর সংক্ষিপ্ত সমাবেশের এসব কথা বলেন।

 

সংক্ষিপ্ত সমাবেশে আরো বক্তব্য রাখেন জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ জেলার  সেক্রেটারি জনাব মোঃ জাকির হোসেন, মহানগরী সহকারী সেক্রেটারী মাওলানা আব্দুল্লাহ আল জাবের, ইসলামী ছাত্রশিবির কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সদস্য ও নারায়ণগঞ্জ মহানগরীর সভাপতি জনাব শফিউল্লাহ।

 

নারায়ণগঞ্জ মহানবীর কর্মপরিষদ সদস্য আবু তালহা, হাফেজ আব্দুল মমিন ও সাঈদ তালুকদার, সিদ্ধিরগঞ্জ দক্ষিণ থানা আমির কফিল উদ্দিন আহমেদ, বন্দর দক্ষিণ থানা আমীর ফজলুল হায় জাফরী, নারায়ণগঞ্জ পূর্ব থানা আমির ফরিদ উদ্দিন, রূপগঞ্জ থানা আমীর এডভোকেট ইসরাফিল, ফতুল্লা  থানা কর্ম পরিষদের সদস্য আশরাফুল ইসলাম ফরিদ, সোনারগাঁ থানার কর্ম পরিষদ সদস্য মুজিবুর রহমান প্রমুখ নেতৃবৃন্দ। মিছিলটি শিবু মার্কেট বাস স্ট্যান্ড থেকে শুরু হয়ে স্টেডিয়ামের সামনে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL