1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
"আদর্শ বিদ্যানিকেতন" এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

“আদর্শ বিদ্যানিকেতন” এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২
  • ৫৭ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

আপনার সন্তানের উজ্জ্বল ভবিষ্যৎ গড়ে তোলার আলোকময় ঠিকানা, এই প্রতিপাদ্য কে সামনে রেখে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন কুশিয়ারা এলাকায় স্থানীয় কিছু শিক্ষক এবং শিক্ষানুরাগী ব্যক্তিত্বের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় নতুনভাবে আত্মপ্রকাশ হওয়া “আদর্শ বিদ্যানিকেতন” এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার (২৩ডিসেম্বর ) সকালে বন্দর উপজেলার কুশিয়ারা এলাকায় এই উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

নব প্রতিষ্ঠিত আদর্শ বিদ্যানিকেতন স্কুলের পরিচালক রবিউল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন, মারিয়া আদর্শ কিন্ডারগার্টেন এর অধ্যক্ষ এবং বন্দর থানা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা মোঃ নজরুল ইসলাম বাবুল।

 

অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে নব প্রতিষ্ঠিত শিক্ষা প্রতিষ্ঠান “আদর্শ বিদ্যানিকেতন” এর শুভ উদ্বোধন ঘোষণা করেন বন্দর থানা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের মহাসচিব এবং স্টাডি কিন্ডারগার্টেন এর অধ্যক্ষ লেখক সাহিত্যিক মোঃ আনোয়ার হোসেন।

 

এবং প্রধান আলোচক হিসেবে গুরুত্বপুর্ণ আলোচনা করেন নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটু।

 

এছাড়া এই মহতি অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সালাহউদ্দীন কিন্ডারগার্টেন স্কুল এন্ড কলেজ এর প্রধান উপদেষ্টা মোঃ কুতুবউদ্দিন, বীর মুক্তিযোদ্ধা হাজী আব্দুল কাইউম মিয়া, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক মোঃ মিনহাজ উদ্দিন আহমেদ,বন্দর ইউনিয়নের ৮নং ওয়ার্ড মেম্বার আবদুস সালাম, ৯নং ওয়ার্ড মেম্বার ইয়াকুব হোসেন ইমরান, ৭নং ওয়ার্ড মেম্বার মিজানুর রহমান, ৬নং ওয়ার্ড মেম্বার আব্দুল আজিজ, বন্দর আদর্শ কিন্ডারগার্টেন এর অধ্যক্ষ এডভোকেট রোকসানা বেগম মুক্তা, শিক্ষিকা রীনা বেগম,সমাজসেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব রবি হোসেন, ব্যবসায়ী ও শিক্ষানুরাগী মোহাম্মদ আলী, ওয়ারীশ মিয়া প্রমুখ।

 

অনুষ্ঠান উপস্হপনা করেন আদর্শ বিদ্যানিকেতন স্কুলের প্রধান পরিচালক ও অধ্যক্ষ মোঃ আরিফুর রহমান, এ সময় এলাকার অনেক শিক্ষক শিক্ষার্থী এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

অনুষ্ঠানে আগত বক্তারা বলেন, মুলত তিন জনের সমন্বয়ে শিক্ষা, অভিভাবক, শিক্ষার্থী, শিক্ষক, শাস্তি নয় আনন্দের মাধ্যমে শিক্ষা দেয়া। মায়েরা যদি সন্তানদের ভালো শিক্ষা দেন তাহলেই আপনার সন্তান ভালো শিক্ষা পাবে, আপনি  যদি ছোট্ট শিশুদের সাথে সালাম দেন তাহলে ওরা আপনাকে  সালাম দেবে, সকলের সাথে  ভালো আচরনের কারনে সকলের সমন্বয়ে মিলে মিশে আদর্শ বিদ্যানিকেতন একটা সুন্দর ও সুশৃঙ্খল বিদ্যালয়ে পরিনত হবে এটাই প্রত্যাশা আমাদের প্রত্যাশা।

 

সবশেষে দোয়া ও মোনাজাতের মাধ্যমে স্কুলের উদ্বোধন অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL