1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সিদ্ধিরগঞ্জ থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা

সিদ্ধিরগঞ্জ থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২
  • ৬৭ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

 

সিদ্ধিরগঞ্জ থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ মশিউর রহমান এর সভাপতিত্বে (২২ডিসেম্বর বৃহস্পতিবার ) ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।

 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জনাব নাজমুল হাসান, সিদ্ধিরগঞ্জ থানায় কর্মরত পুলিশ অফিসার এবং সদস্যরা।

 

উক্ত অনুষ্ঠানে উপস্থিত, সুশীল সমাজ সাংবাদিক রাজনৈতিক ব্যাক্তিবর্গ ব্যবসায়ী চাকরি স্থানীয় বাড়ির মালিক এবং সাধারণ জনগণ।

 

প্রধান অতিথি জনাব নাজমুল হাসান বলেন,এরপর আমরা সিদ্ধিরগঞ্জ এলাকায় অভিযান করব, আমি আপনারা আপনাদের নিজ নিজ এলাকার অন্যায়ের তথ্য দিয়ে আমাদেরকে সহযোগিতা করবেন আমরা চেষ্টা করব সব সময় আপনাদের পাশে থাকতে। মাদক,কিশোর গ্যাং সন্ত্রাস জঙ্গিবাদ নির্মূলে বাংলাদেশ পুলিশ সর্বদায় সক্রিয় ভূমিকায় ছিল আছে এবং থাকবে আপনারা আপনাদের নিজ নিজ এলাকার সকল অন্যায়ের তথ্য দিয়ে আমাদেরকে সহযোগিতা করবেন।

 

সমাপনী বক্তব্যে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ মশিউর বলেন সিদ্ধিরগঞ্জ থানার পক্ষ থেকে আমরা অনেক অভিযান পরিচালনা করছি, আরো ভবিষ্যতেও করব।তবে মাধক এর বিরুদ্ধে এবং সন্ত্রাসের বিরুদ্ধে আমরা আমাদের এই অভিযান অব্যাহত রাখব আমরা চেষ্টা করব সবসময় আপনাদের পাশে থাকতে।

 

এসময় আগত অতিথি ও বাংলাদেশ পুলিশের অতিথির দৃষ্টি আকর্ষণ করে তাদের নানামুখী সমস্যা উপস্থাপন করেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL