1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বর্তমান সরকার প্রতিটি নির্বাচনকে তাদের আওতায় নিয়ে নিয়েছে- এড. তৈমুর - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

বর্তমান সরকার প্রতিটি নির্বাচনকে তাদের আওতায় নিয়ে নিয়েছে- এড. তৈমুর

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০
  • ১২৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

আপনারা জানেন শেখ হাসিনার সরকার বাংলাদেশের নির্বাচনী ব্যবস্থাকে বিপর্যস্ত করে ফেলেছে। তাদের এখন টার্গেট তাদের যে পদ্ধতি গ্রহণ করেছে তাহলো একটি পোষ্যপুত্র নির্বাচন কমিশন গঠন করা। জাতীয় পর্যায়ে যে পোষ্যপুত্রদের দিয়ে যে নির্বাচন কমিশন গঠন করা হয়েছে সেরকম নারায়ণগঞ্জ বারসহ বাংলাদেশের প্রতিটি নির্বাচনকে তাদের পোষ্যপুত্রদের মাধ্যমে তাদের আওতায় নিয়েছে। শেখ হাসিনা এবং তার সরকার জানে যদি গণমানুষ ভোট দিতে পারে তাহলে তারা কোনোদিন জয়লাভ করতে পারবে না। তাদের ভরাডুবির কারণে তারা আজকে নির্বাচন কমিশনের মাধ্যমে প্রতিটি জায়গায়  কারচুপির নির্বাচনের ব্যবস্থা গ্রহণ করেছে। আমরা আইনজীবী আমদের এইখানে কারচুপি চলবে না। 
বুধবার(২২ জানুয়ারি) বিএনপিপন্থী এড. সরকার হুমায়ুন কবির- এড. আবুল কালাম আজাদ জাকির  প্যানেলের পক্ষে প্রচারণা শেষে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও সিনিয়র আইনজীবী এড. তৈমুর আলম খন্দকার একথা বলেন। 

তিনি বলেন, আমরা যে অবস্থায় আছি আমদের উপর চোখ রাঙানো লোক আমি দেখি না। তারপরও যদি মনে করেন কেউ চোখ রাঙানি দেয়  আপনারা যদি আপনাদের নিরাপত্তা অভাব মনে করেন আপনারা জানাবেন। আমরা তাদের বিরুদ্ধে প্রতিরোধমূলক ব্যবস্থা নিবো। 

তিনি আরো বলেন, এখানে প্রার্থী কে আমি বুঝি না। আমি বুঝি হুমায়ুন-জাকির পরিষদ আমাদের সবার পরিষদ। এই প্যানেলের প্রতিটি প্রার্থী যোগ্য। এই প্যানেলের পক্ষে যারা দাড়াবেন এবং যারা ভোট দিবেন সকলেই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে তরাণ্বিত করবেন। 

এর আগে আদালতপাড়ায় বিএনপিপন্থী এড. সরকার হুমায়ুন কবির- এড. আবুল কালাম আজাদ জাকির  প্যানেলের পক্ষে প্রচারণা চালান তারা। 
এইসময় আরো উপস্থিত ছিলেন, এইসময় আরো উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, সহ-সভাপতি  এড. জাকির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আবু আল ইউসুফ খান টিপু,  এড. খোরশেদ মোল্লা, এড. আনোয়ার প্রধান, সভাপতি পদ প্রার্থী এড. সরকার হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক পদ প্রার্থী  এড. আবুল কালাম আজাদ জাকির, সিনিয়র সহ-সভাপতি পদ প্রার্থী এড. রফিক আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক পদ প্রার্থী  এড.মোঃ আলম খান, কোষাধ্যক্ষ পদ প্রার্থী  এড. শাহাজাদা দেওয়ান সহ প্যানেলের অন্যান্য পদ প্রার্থী এবং বিএনপিপন্থী আইনজীবীরা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL