1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সিদ্ধিরগঞ্জে রাজউকের উচ্ছেদ অভিযান - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

সিদ্ধিরগঞ্জে রাজউকের উচ্ছেদ অভিযান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ৪৩ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে উচ্ছেদ অভিযান চালিয়েছে রাজধানী উন্নয়ণ কর্তৃপক্ষ (রাজউক)। অভিযানে নকশাবহির্ভূত ও বিধি নিষেধ অমান্য করে ভবন নির্মাণ করায় নির্মানাধীন দুটি ভবনের বর্ধিতাংশ ভেঙ্গে দেয়া হয়।

 

এ সময় আরও একটি ভবন নকশা নকশাবহির্ভূত সীমানা প্রাচীর ও বারান্দা তৈরী ও নীচ তলার গাড়ি পাকিং এর স্থানে দোকান নির্মাণ করায় ওই বাড়ির মালিককে ৩ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

 

অভিযান চলাকালে ঘুষ নেয়ার অভিযোগে রিপন হোসেন নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশে দেয় স্থানীয়রা। এ সময় ঘুষ দেয়ার অভিযোগে গোলাম মোস্তফা নামে এক ব্যক্তিকে আটক করা হয়।

 

বুধবার (১৬ নভেম্বর) সকাল থেকে পাইনাদি পূর্বপাড়া এলাকায় রনি সিটিতে রাজউকের পরিচালক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াহিয়া খানের নেতেত্বে কামাল গংদের নির্মাণাধীন দুটি ভবন ও আব্দুস সালামের নির্মাণকৃত ভবনে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

 

অভিযানে আব্দুস সালামকে ৩ লাখ টাকা জরিমানা করা হয় এবং আগামী ১৫ দিনের মধ্যে ভবনের বর্ধিতাংশ ভেঙে ফেলার নির্দেশ দেয়া হয়।

 

রাজউকের পরিচালক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াহিয়া খান জানান, নকশাবহির্ভূত ভবন নির্মাণ করায় বিষয়টি রাজউকের নজরে এলে ভবন মালিকদের নোটিশ দেওয়া হয়। কিন্তু তারা এর জবাব না দিয়ে নির্মাণকাজ অব্যাহত রাখেন। বিধিনিষেধ অমান্য করায় ভবনগুলোতে উচ্ছেদ অভিযান চালানো হয়। এ সময় আব্দুস সালাম নামে এক ভবনের মালিককে জরিমানা করা হয়।

 

ঘুষ দেয়া ও নেয়ার বিষয়ে আটক দুই ব্যক্তির বিষয়ে তিনি বলেন, উভয়পক্ষের বক্তব্য শুনে বিষয়টি নিয়ে পর্যালোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। রাজউকের এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL