1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়নগঞ্জ শহরে অবৈধ মিশুক ও অটো প্রবেশের উপর অভিযান পরিচালনা করেছে জেলা ট্রাফিক পুলিশ। - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

নারায়নগঞ্জ শহরে অবৈধ মিশুক ও অটো প্রবেশের উপর অভিযান পরিচালনা করেছে জেলা ট্রাফিক পুলিশ।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ৯৭ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

 

বৃহস্পতিবার (১৬ নভেম্বর)দুপুর থেকে দিনব্যাপী এ অভিযান পরিচালিত হয়। এসময় স্টিকার লাগানো অবৈধ তিন চাকার বাহন এবং যেখানে সেখানে অবৈধভাবে পার্কিং করা গাড়িগুলোর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করে পুলিশ।

 

এসময় সাংবাদিকদের পরিচয়ে ও সাংবাদিকদের অবৈধ স্টিকার ব্যবহার করে নগরীতে চলাচল করা অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হয়।

 

অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) সোহান সরকার জানান, নিয়মিত ট্রাফিক পুলিশের অভিযান পরিচালিত হয়। আজ দুপুর ১২ টা থেকে নারায়ণগঞ্জের চাষাড়া এলাকায় অবৈধ তিন চাকার বাহনের উপর ব্যবস্থা গ্রহন করা হয়।

 

অটোরিকশা প্রসঙ্গে তিনি বলেন, সংবাদপত্র ও সাংবাদিক পরিচয়ে অনেক অটোরিক্সা শহরে প্রবেশ করে। সেগুলোর ব্যাপারে আমরা এ্যাকশন নিচ্ছি। তারপরও এর মাঝে কিছু অটোরিকশা বের হয়।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL