1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
খান মাসুদের নেতৃত্বে যুবসমাবেশে হাজারো নেতাকর্মী নিয়ে যোগদান - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

খান মাসুদের নেতৃত্বে যুবসমাবেশে হাজারো নেতাকর্মী নিয়ে যোগদান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২
  • ৭৩ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

খান মাসুদ এর নেতৃত্বে যুবসমাবেশে হাজারো নেতাকর্মী নিয়ে যোগদান করেন বন্দর থানা যুবলীগ নেতা খান মাসুদ।

 

বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম গুরুত্বপূর্ণ সহযোগী সংগঠন যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও সুবর্ণজয়ন্তী পালনের উদ্দেশ্যে দলে দলে মিছিল নিয়ে সমাবেশে যোগদান করছেন নেতাকর্মীরা। রাজধানীর শাহবাগের সোহরাওয়ার্দী উদ্যানে মহাসমাবেশের আয়োজন করা হয়েছে।

 

মূল অনুষ্ঠানে আজ শুক্রবার (১১ নভেম্বর) দুপুর দুইটা থেকে কেন্দ্রীয় নেতারা বক্তব্য দেওয়া শুরু করেন।

 

সমাবেশে যোগ দিতে ইতোমধ্যেই দেশের বিভিন্ন জেলা ও থানা থেকে নেতাকর্মীরা এসে উপস্থিত ছিলেন। দেশের বিভিন্ন জায়গা থেকে আগত নেতাকর্মীদের পদচারণায় মুখরিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি, মল চত্বর, ভিসি চত্বর, শাহবাগ, দোয়েল চত্বর, সোহরাওয়ার্দী উদ্যান ও তার আশপাশের এলাকা। এছাড়াও ঢাকা ও তার আশপাশের এলাকা থেকে এসেছেন নেতাকর্মীরা।

 

হাতে হাতে শোভা পাচ্ছে নানা রংয়ের প্ল্যাকার্ড, যুবলীগের সাংগঠনিক ও বাংলাদেশের জাতীয় পতাকা, গায়ে সম্মেলন উপলক্ষে তৈরিকৃত টি-শার্ট।

 

এসময় উপস্থিত উপস্থিত ছিলেন, বন্দর থানা মুক্তিযুদ্ধ প্রজম্মলীগের আহ্বায়ক মোঃ মাসুম আহমেদ, বন্দর থানা যুবলীগ নেতা ডালিম হায়দার, শেখ মমিন, খোরশেদ আলম, আজিজুল হক আজিজ, রতন সরকার নিলয়, মোঃ বাপ্পী পাঠান, সানি খান, বুলবুল আহমেদ, রাজু আহমেদ, আকিব হাসান রাজু, সায়মন খান, আরিফুল ইসলাম অপু প্রমূখ।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL