1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১২নং ওয়ার্ডের ডনচেম্বার এলাকায় সম্প্রতি চুরির ঘটনা বেড়েই চলেছে - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

১২নং ওয়ার্ডের ডনচেম্বার এলাকায় সম্প্রতি চুরির ঘটনা বেড়েই চলেছে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২
  • ৯৯ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

১২নং ওয়ার্ডের ডনচেম্বার এলাকায় সম্প্রতি চুরির ঘটনা বেড়েছে। গত এক সপ্তাহে বেশ কয়েকটি বাড়িতে চুরির ঘটনা ঘটেছে বলে জানা গেছে। বিষয়টি নিয়ে স্থানীয়দের মধ্যে উদ্বেগ ও আতঙ্ক দেখা দিয়েছে।

 

ডনচেম্বার এলাকায় দিন দিন ছিচকে চোরের উপদ্রব বৃদ্ধি পেয়েছে। বিভিন্ন নির্মান সামগ্রী,ব্যবহৃত তৈজসপত্র,হাস-মুরগী ও এ সমস্ত ছিচকে চোরের হাত থেকে রেহাই পাচ্ছে না বলে এলাকাবাসীর অভিযোগ।

 

বর্তমানে রাতে পুলিশী টহল না থাকায় চোরের দল কৌশল পাল্টেছে চুরির। দিনের বেলা কিংবা রাতের শুরুতেই বিভিন্ন বাসা থেকে মোবাইল ফোন, কাপড়ছোপড় ও দামি জুতা চুরি করে নিয়ে যাচ্ছে। এ ছাড়া শহরের বিভিন্ন এলাকায় চায়ের দোকান রয়েছে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত এসব চায়ের দোকানে চোরের দল আড্ডা দিয়ে থাকে এবং চুরির প্ল্যান করে। চায়ের দোকানগুলোতে পুলিশী অভিযান না থাকায় এসব অপরাধ হচ্ছে বলে মনে করছেন অনেকে।

 

স্থানীয় বাসিন্দারা জানান, প্রতিদিনই শহরের কোথাও না কোথাও চুরির ঘটনা ঘটেই চলেছে। ইদানিং শহরের বেশ কিছু এলাকার হেরোইন ও মাদক সেবীর সংখ্যা বেড়ে গেছে। শহরবাসীর ধারণা, মাদকসেবীরাই এ ধরনের চুরির ঘটনা ঘটিয়ে চলেছে। এলাকার কিছু চোরের শেল্টারদাতাদের ভয়ে সাধারন মানুষ থানায় অভিযোগ করতে ভয় পান  ও সুষ্ঠুভাবে বিচার পান না।

 

১২নং ওয়ার্ডের ডনচেম্বার এলাকায় রাতে বেশ কিছু দারোয়ান থাকার পরও কিভাবে চোরেরা এই চুরি করছে তা এলাকাবাসীর অজানা।

 

একের পর এক এলাকায় চুরির ঘটনায় স্থানীয় বাসিন্দাদের মধ্যে এক ধরনের ভীত সঞ্চার কাজ করছে। এলাকাবাসী র‍্যাব,ডিবি,পুলিশের দৃষ্টি আকর্ষন করছেন।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL