1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফতুল্লায় গৃহবধূর গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

ফতুল্লায় গৃহবধূর গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ৫৯ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

প্রাত ভ্রমন শেষে বাসায় এসে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে ফাতেমা আক্তার(৪৭) নামক এক গৃহবধূ। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে নিয়ে যায়।

 

ঘটানাটি ঘটেছে মঙ্গলবার সকালে ফতুল্লা মডেল থানার পশ্চিম দেলপাড়া এলাকায়।নিহত গৃহবধূ ফতুল্লা মডেল থানার পশ্চিম দেলপাড়া শিমুলবাগের খোকন মজুমদারের স্ত্রী। এ ঘটনায় নিহত গৃহবধূর স্বামী বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে।

 

মামলায় উল্লেখ্য করা হয়, বাদী একটি স্পন্স স্যান্ডেল কারখানায়  করে। সোমবার বিকেল পাঁচটার দিকে সে নিজ কর্মস্থলে চলে যায়। মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে সে বাসায় এসে দেখতে পায় ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেচানো তার স্ত্রীর ঝুলন্ত দেহ।

 

তখন সে ডাক চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে এলে তাদের সহায়তায় ঝুলন্ত দেহ নিচে নামিয়ে আনে। আশপাশের লোকজন বাদীকে জানায় ফজর নামাক শেষে নিহত প্রাত ভ্রমনে গিয়েছিলো। প্রাত ভ্রমন শেষে সাড়ে ছয়টার  দিকে নিজ বাসায় ফিরে আসে।

 

বাদীর ধারনা সকাল  সাড়ে ছয়টা থেকে সাড়ে আটটার মধ্যে তার স্ত্রী আত্নহত্যা করেছে। স্থানীয় কলহের কারনে নিহত নেশ কয়েকদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলো।ধারনা করা হচ্ছে স্থানীয় কলহের কারনে মানসিক চাপের কারনেই সে আত্নহত্যা করেছ।

 

এ বিষয়ে ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক পলাশ কান্তি জানায়,  নিহত গৃহবধু ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আনহত্যা করেছে। সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়। এ বিষয়ে নিহতের স্বামী অপমৃত্যু মামলা দায়ের করেছে।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL