1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শিক্ষানবিস সহকারী পুলিশ সুপারদের ঢাকা রেঞ্জ ডিআইজি'র কার্যালয় পরিদর্শন - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

শিক্ষানবিস সহকারী পুলিশ সুপারদের ঢাকা রেঞ্জ ডিআইজি’র কার্যালয় পরিদর্শন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ৫৫ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

বাংলাদেশ পুলিশ একাডেমি, সারদা রাজশাহীতে প্রশিক্ষণরত ৩৮তম বিসিএস(পুলিশ) ব্যাচের শিক্ষানবিস সহকারী পুলিশ সুপারদের ১৩(তেরো)  জনের একটি দল ০৫/১১/২০২২ খ্রি. তারিখ হতে ১৪/১১/২০২২ খ্রি. তারিখ পর্যন্ত ১০(দশ) দিনের শিক্ষা সফরের অংশ হিসেবে আজ ৬ নভেম্বর ২০২২ খ্রি. তারিখ সকালে  ঢাকা রেঞ্জ ডিআইজি’র কার্যালয় পরিদর্শন করেন।

 

ঢাকা রেঞ্জ ডিআইজি’র পক্ষে জনাব মুহাম্মদ সাইদুর রহমান খান পিপিএম-বার অ্যাডিশনাল ডিআইজি (অ্যাডমিন এন্ড ফিন্যান্স) এ সময়ে  তাদেরকে ফুলেল শুভেচছা ও অভিনন্দন জানান।

 

পরে শিক্ষানবিস সহকারী পুলিশ সুপারগণ ঢাকা রেঞ্জের বিভিন্ন ইউনিটের কার্যক্রম সহ রেঞ্জ কার্যালয়ে নির্মিত আধুনিক ও যুগোপযোগী ডিজিটাল কন্ট্রোলরুম পরিদর্শন করেন।

 

উল্লেখ্য, ঢাকা রেঞ্জে নির্মিত আধুনিক এ কন্ট্রোলরুমের মাধ্যমে ১৩ জেলার ৯৮ থানায় সিসি ক্যামেরার মাধ্যমে সরাসরি ডিউটি অফিসার, সেন্ট্রি ও হাজতখানা দেখা ও কথা বলা যায়। পাশাপাশি ডিউটি অফিসারের কক্ষে আগত সেবা প্রত্যাশীদেরকে সঠিক সেবা প্রদানের বিষয়টি নিশ্চিত করা হয়।

 

পরিদর্শনের এক পর্যায়ে তারা ঢাকা রেঞ্জের সম্মানিত ডিআইজি জনাব নুরুল ইসলাম বিপিএম বার পিপিএম মহোদয়ের সাথে মতবিনিময় করেন।

এ সময়ে ঢাকা রেঞ্জের সকল উর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL