1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ধর্য্যের সীমালঙ্ঘন করে কঠোর হতে বাধ্য কইরেন না- ভিপি বাদল - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:১৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

ধর্য্যের সীমালঙ্ঘন করে কঠোর হতে বাধ্য কইরেন না- ভিপি বাদল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ৬৮ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় এডভোকেট আবু হাসনাত মোঃ শহিদ বাদল (ভিপি বাদল)কে বন্দর উপজেলা যুবলীগের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। এ উপলক্ষ্যে (৫ নভেম্বর) শনিবার বিকেলে লাঙ্গলবন্দ প্রেমতলা সংলগ্ন বালুর মাঠে এক আলোচনা সভা সম্পন্ন হয়েছে।

 

জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত শহিদ মোঃ বাদল বলেন সাবধান ভাল হবে না, বাড়ির মাঠিও কিন্তু রাখবো না বিএনপিকে কঠোর ভাবে হুশিয়ারি করে তিনি আরো বলেন, জ্বালাও পুরাও,  আগুনের রাজনীতি করা আর চেষ্টা কইরেন না। তাহলে কিন্তু ভাল হবে না, সাবধান।  ২০০১-০৬ সালের কথা যদি মনে পরে যায় তাহলে তালিকা করে ঘর থেকে ধরে এনে এনে জনতার আদালতে বিচার করা হবে। প্রতিটি পাড়া- মহল্লার তালিকা তৈরি করার নির্দেশ দেন আ,লীগ, যুবলীগ নেতাকর্মীদের। সেই তালিকায় যে থাকবে তাকে বাঁচাতে  কে আসবে তা দেখবো। ধর্য্যের সীমালঙ্ঘন করে কঠোর হতে বাধ্য কইরেন না। সাবধান  ভাল হবে না,

বন্দর উপজেলা যুবলীগের সভাপতি এড. হাবিব আল মুজাহিদ পলুর সভাপতিত্বে ও বন্দর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খন্দকার হাতেম হোসাইনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদ, প্রধান বক্তা হিসেবে অত্র উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, বিশেষ বক্তা হিসেবে মদনপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী এম এ সালাম, সম্মানীত বক্তা হিসেবে জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাসুম আহমেদ উপস্থিত ছিলেন।

 

বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন , উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, জেলা পরিষদের সাবেক সদস্য আরিফুল ইসলাম আলীনূর, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য এডভোকেট ইছহাক মিয়া, সাংগঠনিক সম্পাদক আমির হোসেন, সাংস্কৃতিক সম্পাদক এস আই জুয়েল, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক রোমান হোসাইন, প্রচার ও প্রকাশনা সম্পাদক জুয়েল ভূঁইয়া, সাবেক আইন বিষয়ক সম্পাদক  আমির হোসেন দেওয়ান, সদস্য ইব্রাহিম কাশেম, মনির হোসেন খাঁন, শরীফ হোসেন ও আলমগীর হোসেন,  আরজু আহমেদ রুবেল উপস্থিত ছিলেন।

 

বন্দর উপজেলা আওয়ামী লীগের সদস্য তৌকির আহমেদ,  সাইফুল ইসলাম,  মাহাবুবুর রহমান মাহবুব মেম্বার ও ইকবাল হোসেনের সার্বিক সহযোগিতায় মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, বন্দর উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক রফিকুল ইসলাম, মদনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আমান উল্লাহ, সাধারণ সম্পাদক জাবেদ হোসেন ভূঁইয়া, ধামগড় ইউনিয়ন যুবলীগের সভাপতি আঃ ছোবহান, সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ, মুছাপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক মনির হোসেন, কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি রুহুল আমিন, বন্দর ইউনিয়ন যুবলীগের সভাপতি আলী হোসেন,  মদনপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাকিল ভূইয়াসহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের শত শত নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL