1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ট্রাফিক অফিসের সামনে রাতের আধাঁরে চলছে মাদক ব্যবসা - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

ট্রাফিক অফিসের সামনে রাতের আধাঁরে চলছে মাদক ব্যবসা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
  • ৭০ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জে ব্যাপক হারে বেড়েছে মাদক ব্যবসা। এখন হাত বাড়ালেই মিলে মাদক। শিশু কিশোর থেকে শুরু করে আশি বছরের বৃদ্ধা এই মাদক ব্যবসার সাথে জড়িত। এছাড়াও মাদক ব্যবসা নিয়ন্ত্রণের জন্য নারায়নগঞ্জে অর্ধশতাধিক স্পট রয়েছে। এসব স্পট গুলোতে গডফাদারদের নিয়ন্ত্রণে চলে মাদক ব্যবসা।

 

নারায়ণগঞ্জ শহরের খানপুর মেট্রোহলে অবস্থিত কুমুদিনী বাগান থেকে মাদক ব্যবসায়ীদের উচ্ছেদ করা হলেও বর্তমানে ট্রাফিক পুলিশের অফিসের সামনে চায়ের দোকানগুলোর আড়ালে চলছে ইয়াবা,গাজা,হেরোইন সহ অন্যান্য মাদক ব্যবসা।

 

অনুসন্ধানে দেখা গেছে, মাদকের বিরুদ্ধে বিভিন্ন সময়ে প্রশাসনের অভিযান অব্যাহত থাকলেও মাদক নিমুল করা এখনও সম্ভব হয়নি। কারণ মূল হোতাদের চিহিৃত করতে ব্যর্থ নারায়ণগঞ্জ প্রশাসন। এছাড়াও এই মাদক ব্যবসাকে কেন্দ্র করে নারায়ণগঞ্জে অনেক বড় বড় লোম হর্ষক ঘটনাও ঘটছে।

 

গোপন সূত্রে জানা যায় আমলাপাড়ার মাদক ব্যবসায়ী শুভ ও জুনুর শেল্টারে একদল মাদক ব্যবসায়ী রাতের আধারে ট্রাফিক পুলিশের অফিসের সামনে,খানপুর,আমলাপাড়ায় চলছে মাদক ব্যবসা।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL