1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মৌমিতা পরিবহনের বাসে অভিনব কায়দায় যাত্রীর ওপর বমি করে চুরি - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ০৮ মে ২০২৪, ১২:০৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

মৌমিতা পরিবহনের বাসে অভিনব কায়দায় যাত্রীর ওপর বমি করে চুরি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ৭২ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

নারায়ণগঞ্জের ফতুল্লা উপজেলায় মৌমিতা পরিবহনের বাসে অভিনব কায়দায় যাত্রীর ওপর বমি করে চুরির ঘটনা ঘটেছে। এ সময় সুমন রেজা নামে এক যাত্রীর দেড় লাখ টাকা চুরি করে পালিয়ে গেছেন চোর।

 

সোমবার (৩১ অক্টোবর) বিকেলে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রিজাউল হক এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে রোববার (৩০ অক্টোবর) রাতে এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী। একই দিন বিকেলে ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোডের ফতুল্লা খান সাহেব আলী স্টেডিয়ামের সামনে এই ঘটনা ঘটে।

 

ভুক্তভোগী হলেন- ফতুল্লার সস্তাপুর এলাকার নূর হোসেনের ছেলে সুমন রেজা।

 

ভুক্তভোগী সুমন রেজা বলেন, আমার মা হাসপাতালে ভর্তি। হাসপাতালের বিল পরিশোধ করার জন্য এক লাখ ৪০ হাজার টাকা নিয়ে ঢাকা সাইন্সল্যাব হতে মৌমিতা পরিবহনের একটি বাসে আসছিলাম। নারায়ণগঞ্জের জেলখানার মোড়ে আসার পথে রোববার দুপুর আড়াইটায় খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে আসার পর পাশে বসা এক ব্যক্তি আমার ওপর বমি করে। এ সময় বাসের হেলপার এসে আমাকে দাঁড়াতে বলেন। পরে দাঁড়ানো মাত্রই বমি পরিষ্কারে কথা বলে কৌশলে প্যান্টের পকেট থেকে টাকা নিয়ে দ্রুত বাস থেকে নেমে যায় ওই ব্যক্তি।

 

তিনি আরও জানান, এই বিষয়টি বাসের চালক ও হেলপারকে জানানোর পরও তারা বাসটি কিছু দূরে থামিয়ে আমাকে নামিয়ে দ্রুত চলে যায়।

 

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রিজাউল হক বলেন, রোববার রাতে এ ঘটনার অভিযোগ পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ইতোমধ্যে বাসটি শনাক্ত করা হয়েছে। চালক ও হেলপারকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

উল্লেখ্য, গত ৭ অক্টোবর মৌমিতা পরিবহনের বাসে চুরির ঘটনা ঘটেছিল। তখন সেটাও ছিল বমি করে চুরি করা। তখন রনি নামে এক যাত্রীর এক লাখ টাকা চুরি করা হয়। পরে মৌমিতা বাসের চালক ইমরান ও হেলপার রতন মোল্লাকে গ্রেপ্তার করে পুলিশ।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL