1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মতবিনিময় সভা অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

মতবিনিময় সভা অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ৪৭ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

ঢাকা রেঞ্জে সদ্য যোগদানকৃত

ডিআইজি জনাব সৈয়দ নুরুল ইসলাম

বিপিএম (বার), পিপিএম মহোদয় আজ ২৬ অক্টোবর ২০২২ খ্রি. তারিখ ১১.৩০ ঘটিকায় ঢাকা রেঞ্জের সম্মেলন কক্ষে রেঞ্জে কর্মরত সকল উর্ধ্বতন কর্মকর্তা ও সদস্যবৃন্দের সাথে আনুষ্ঠানিক মতবিনিময় করেন।

 

অনুষ্ঠানের শুরুতেই তিনি ঢাকা রেঞ্জে পদায়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

 

ঢাকা রেঞ্জ পুলিশের বিগত সময়ের কার্যক্রমের প্রশংসা করে তিনি এর ধারাবাহিকতা অক্ষুণ্ন রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। রেঞ্জের কার্যক্রমকে আরো গতিশীল এবং যুগোপযোগী করার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান ।

 

এ সময় তিনি রেঞ্জে কর্মরত বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাদের দাপ্তরিক কার্যক্রম সম্পর্কে অবহিত হন এবং  বিভিন্ন সমস্যা ও প্রতিবন্ধকতার কথা মনোযোগ সহকারে শুনেন। তিনি সেগুলো পর্যায়ক্রমে সমাধান করবেন বলে আশ্বস্ত করেন। এ সময় তিনি সকলকে নিয়ে টীমওয়ার্ক করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

 

বর্তমান বৈশ্বিক মন্দা পরিস্থিতিতে সকলকে কৃচ্ছ্বতা সাধন করতে রেঞ্জে কর্মরত সকল পুলিশ সদস্যদেরকে তিনি অনুরোধ করেন।

 

মতবিনিময় সভায় ঢাকা রেঞ্জে কর্মরত  অ্যাডিশনাল ডিআইজিগণ, কমাড্যান্ট আরআরএফ, রেঞ্জে কর্মরত সকল পদমর্যাদার কর্মকর্তা সহ সিভিল স্টাফ গণ উপস্থিত ছিলেন।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL