1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফতুল্লায় নিজের শরীরে কেরাসিন তেল ঢেলে আগুন ধরিয়ে প্রবাসীর আত্মহত্যা - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

ফতুল্লায় নিজের শরীরে কেরাসিন তেল ঢেলে আগুন ধরিয়ে প্রবাসীর আত্মহত্যা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২
  • ৪৪ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় নিজের শরীরে  কেরাসিন তেল ঢেলে আগুন ধরিয়ে হানিফ নামে এক ইটালী প্রবাসী আত্মহত্যা করেছে। ফতুল্লার পঞ্চবটি এলাকায় অবস্থিত বন বিভাগ সংলগ্ন   পাচতলা কলোনীতে রোববার রাতে এঘটনা ঘটে।

 

ওইসময় দ্রুত প্রবাসীকে ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হলে সোমবার দুপুরে চিকিৎসারতবস্থায় হানিফের মৃত্যু হয়।

 

নিহত হানিফ (৪৫) মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার ৩নং ওয়ার্ডের কাজির পাগলা এলাকার জয়নাল শেখের ছেলে। এবিষয়ে নিহতের ভাই ও নিহতের শশুর বাড়ির লোকজন তথ্য প্রদানে অনিহা প্রকাশ করে।

 

তবে  এলাকাবাসী জানান, পঞ্চবটি কলোনীর মোসলেহ উদ্দিনের মেয়ে তানিয়া আক্তারকে ১৪ বছর পূর্বে বিয়ে করেন হানিফ। তাদের সংসারে তাফসি আল হাসান ৭বছর বয়সের একটি পুত্র সন্তান আছে। বিয়ের পর হানিফ ইটালী চলে গিয়ে ছিলেন।

 

কয়েক বছর পরপর তিনি দেশে আসতেন। এবারও দেড় বছর পূর্বে হানিফ ইটালী থেকে দেশে ফিরেছে। কিন্তু তার স্ত্রীর সঙ্গে দেড় বছরেও একবার সরাসরি সাক্ষাত হয়নি। শশুর বাড়িতে আসলেই স্ত্রীকে দেখতে পেতেন না হানিফ। এক পর্যায়ে তার শিশু সন্তানকে সঙ্গে নিয়ে যেতে চাইলে শশুর বাড়ির লোকজন বাধা দেয়।

 

এনিয়ে বাগবিতন্ডার এক পর্যায়ে হানিফ আশপাশের লোকজনদের জানান। এরপর শশুর বাড়িতে একটি রুমে নিজের শরীরে কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে তার পুরো শরীর দগ্ধ হয়। তখন আশপাশের লোকজন এগিয়ে এসে আশঙ্কাজনক অবস্থায় হানিফকে হাসপাতালে নিয়ে যায়।

 

নিহতের ভাই কামাল হোসেন বলেন, আজ কিছুই বলবো না। সময় হলে বলবো বলে ফোন কেটে দেয়।

 

এবিষয়ে ফতুল্লা মডেল থানার এসআই আনোয়ার হোসেন মোল্লা জানান, বিষয়টি তদন্ত করে বলতে পারবো। লাশ ঢাকা মেডিকেলে রয়েছে।

 

ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ রিজাউল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এবিষয়ে মামলা হবে।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL