1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মাথায় আঘাত পেলেন বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের মিডফিল্ডার,মাথায় তিনটি সেলাই - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

মাথায় আঘাত পেলেন বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের মিডফিল্ডার,মাথায় তিনটি সেলাই

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৫ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

ছাদখোলা বাসে সাফের শিরোপা নিয়ে উদযাপনের সময় ঘটল একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা। রাস্তায় ঝুলতে থাকা একটি ব্যানারের সঙ্গে ধাক্কা লাগল ঋতুপর্ণা চাকমার। এতে মাথায় আঘাত পেলেন বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের মিডফিল্ডার। জরুরি ভিত্তিতে হাসপাতালে নেওয়ার পর পড়ল তিনটি সেলাইও।

 

বুধবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) এক কর্মকর্তা ঋতুপর্ণার চোটের বিষয়টি সকাল নারায়ণগঞ্জ কে নিশ্চিত করেছেন। তবে তার মাথায় পাওয়া আঘাত গুরুতর নয়।

 

দুর্ঘটনার পর ঋতুপর্ণাকে রাজধানী ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নিয়ে যাওয়া হয়। বাফুফে কর্মকর্তা ইমরান হাসান তুষার বলেছেন, ‘রাজধানীর নিকুঞ্জে রাস্তার ওপর ঝুলতে থাকা একটি ব্যানারের কারণে দুর্ঘটনায় পড়ে ঋতুপর্ণা। সিএমএইচে নেওয়ার পর তার মাথায় তিনটি সেলাই লেগেছে। এখন শিরোপা উদযাপনে দলের সঙ্গে যোগ দিতে তাকে বাফুফে কার্যালয়ে নিয়ে যাওয়া হচ্ছে।’

 

লাল-সবুজ জার্সিধারীদের অপরাজিত থেকে প্রথমবারের মতো সাফ নারী চ্যাম্পিয়নশিপ জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন ঋতুপর্ণা। বদলি হিসেবে নেমে আসরে করেছিলেন দুটি গোল।

 

এদিন দুপুর ১টা ৪৫ মিনিটে রাজধানী ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান সাফজয়ী মেয়েরা। তাদেরকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের ক্রীড়া ও যুব প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কর্মকর্তারা। সাফল্য নিয়ে দেশে ফেরার উদযাপনের শুরুতেই মহাসমারোহে কেক কাটেন অধিনায়ক সাবিনা। ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেওয়া হয় দলের সব ফুটবলার ও কোচ গোলাম রব্বানি ছোটনকে।

 

এরপর খেলোয়াড়দের নিয়ে মতিঝিলের বাফুফে কার্যালয়ের দিকে রওনা হয় এক দিনের মধ্যে প্রস্তুত হওয়া ছাদখোলা বাস। তাদের বরণ করে নিতে বিমানবন্দরে জড়ো হয়েছিলেন হাজারো মানুষ। পাশাপাশি পুরো যাত্রাপথে ছিল ফুটবলপ্রেমীদের ঢল। মেয়েরাও হাত নেড়ে জবাব দেন শুভেচ্ছার।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL