1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফতুল্লায় গলায় ফাঁস লাগানো এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

ফতুল্লায় গলায় ফাঁস লাগানো এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৮ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

ফতুল্লায় গলায় ফাঁস লাগানো সাইফুল (৩৪) নামক এক যুবকের  ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

 

মঙ্গলবার (১৩

সেপ্টেম্বর)  দুপুরে ফতুল্লা মডেল থানা সীমান্তের উত্তর ভুইগড়স্থ নিজ বাড়ী থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত সাইফুল ফতুল্লা মডেল থানার উত্তর ভুইগড়ের আব্দুস সালামের পুত্র।

 

নিহতের পরিবারের বরাত দিয়ে ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক হুমায়ুন কবির (২) জানায়, নিহত সাইফুল নিজ কর্ম জীবন এবং পারিবারিক বিষয়াদি নিয়ে বিষন্ন এবং হতাশায় ভুগছিলো। সে এক সময় একটি টেক্সটাইল মিলে চাকুরী করতো।

তিন মাস পূর্বে সে চাকুরি ছেড়ে ঢাকার ফকিরাপুলস্থ বাবার মালিকানাধিন খান প্রিন্টিং প্রেস নামক ব্যবসা প্রতিষ্ঠানে বসতো। সে বিবাহিত। তার স্ত্রী গত বৃহস্পতিবার তার পিত্রালয়ে যায়। ঘটনার সময় স্ত্রী শ্বশুড় বাড়ীতে ছিলো। তার বাবা-মা সকাল নয়টার দিকে ঢাকায় ডাক্তারের নিকট যায়।

 

সকাল সাড়ে দশটার দিকে বাসার কাজের মেয়ে ঘরের দরজার তালা খুলে ভিতরে প্রবেশ করে দেখতে পায় ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস লাগানো নিহতের ঝুলন্ত দেহ। পরে সংবাদ পেয়ে পুলিশ দুপুর তিনটার দিকে ঘটনাস্থলে গিয়ে লাশের সুরহতাল রিপোর্ট তৈরি  করে।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL