1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আমদানির বিকল্প উৎস ও অতিরিক্ত আমদানির নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা

আমদানির বিকল্প উৎস ও অতিরিক্ত আমদানির নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৮ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

ভবিষ্যৎ খাদ্য সংকট বিবেচনা করে আমদানির বিকল্প উৎস ও অতিরিক্ত আমদানির নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার (৪ সেপ্টেম্বর) সকালে মন্ত্রিসভার বৈঠকে তিনি এ নির্দেশনা দেন।

 

সভার বিষয়ে এদিন বিকেলে সচিবালয়ে প্রেস ব্রিফিংয়ে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম বলেন, নভেম্বরে খাদ্য সংকট হতে পারে। যদিও ১৯ লাখ ৫০ হাজার টন খাদ্যশস্য মজুদ আছে। সেই সাথে রাশিয়া, ভিয়েতনাম ও থাইল্যান্ড থেকে খাদ্য আমদানিরও চুক্তি হয়েছে। তারপরেও খাদ্য ঘাটতি যাতে না হয় সেজন্য আমদানির বিকল্প উৎস ও অতিরিক্ত আমদানির বিষয়ে প্রধানমন্ত্রী নির্দেশনা দেন।

 

মন্ত্রিপরিষদ সচিব বলেন, বৃষ্টি না হওয়ায় আমনের ফলনে কিছুটা প্রভাব পরবে। তবে রাত ১২টা থেকে ভোর ৬টা পর্যন্ত সেচে নিরবিচ্ছিন্ন বিদুৎ দেয়ায় চাষে সুবিধা হচ্ছে।

 

সভায় ইনস্টিটিউট অব ম্যানেজমেন্ট আইন-২০২২ এর খসড়ার নীতিগত অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL