1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আড়াইহাজারে পৃথক স্থানে দুই গৃহবধূর আত্মহত্যা - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৫২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

আড়াইহাজারে পৃথক স্থানে দুই গৃহবধূর আত্মহত্যা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ৬৯ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পৃথক স্থানে দুই গৃহবধূর আত্মহত্যার ঘটনা ঘটেছে। এদের মধ্যে একজন গলায় ফাঁস লাগিয়ে অপর জন কীটনাশক ওষুধ খেয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। ঘটনা গুলো ঘটেছে যথাক্রমে উপজেলার আড়াইহাজার পৌরসভার ঝাউগড়া গ্রামে ও বিশনন্দী ইউনিয়নের দড়িবিশনন্দী গ্রামে মঙ্গলবার ( ৩০ আগষ্ট) দিবাগত রাতে। নিহত একজনের নাম সানি আক্তার (২২) ও অপরজন আকলিমা (৩০)।

 

নিহত সানি আক্তারের পিতা উপজেলার দক্ষিণপাড়া গ্রামের ছানাউল্লাহ জানান,তার মেয়েকে গত দুই বছর আগে ঝাউগড়া গ্রামের সেলিমের ছেলে ইমনের সাথে বিয়ে দেন। তাদের মধ্যে দাম্পত্য কলহ ছিল এবং সানি আক্তার ৫ মাসের অন্ত:স্বত্বা ছিলেন। তিনি বুধবার সকালে সংবাদ পান যে তার মেয়ে সানি আক্তার স্বামীর সাথে অভিমান করে স্বামীর বাড়ীতে নিজের শোবার ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন।

 

তিনি ঘটনাস্থলে গিয়ে তার মেয়েকে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত ও মৃত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে সংবাদ দেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করেছে। নিহতের পিতা জানান, ঘটনার পর থেকে নিহতের স্বামী ইমন পলাতক রয়েছেন। তার দাবী সানি আক্তারকে তার স্বামী ইমন হত্যা করে সিলিং ফ্যানের সাথে ঝুলিয়ে রেখে পালিয়ে গেছেন।

 

অপর দিকে উপজেলার বিশনন্দী ইউনিয়নের দড়িবিশনন্দী গ্রামের মজিবর ওরফে মজির স্ত্রী আকলিমা আক্তার (৩০) মঙ্গলবার ( ৩০ আগষ্ট) সকালে দাম্পত্য কলহের জের ধরে কীটনাশক ওষুধ খেয়ে অসুস্থ হয়ে পড়েন। তিনি একই গ্রামের বছিরউদ্দিনের মেয়ে।

 

নিহতের নিকট আত্মীয় ওই গ্রামের হান্নান মেম্বার জানান, তাকে সঙ্গে সঙ্গে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে অবস্থা গুরুতর বিধায় কর্তব্যরত ডাক্তার ঢামেক হাসপাতালে রেফার করেন।সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

 

আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার বলেন, ময়না তদন্তের রিপোর্টের উপর ভিত্তি করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL