1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সোনারগাঁয়ে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় এক স্কুলছাত্রীকে অপহরণ - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ০৮ মে ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

সোনারগাঁয়ে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় এক স্কুলছাত্রীকে অপহরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ৪৯ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

সোনারগাঁয়ে  বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় এক স্কুলছাত্রীকে অপহরণ করার অভিযোগ  উঠেছে  রাহাদ (২০) নামের এক তরুণ ও তার সহযোগীর বিরুদ্ধে।

 

এ ঘটনায় অপহরণের শিকার স্কুলছাত্রীর নানা বাদি হয়ে পাঁচজনকে অভিযুক্ত করে রোববার (২১ আগষ্ট ) সকালে  সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযুক্ত অন্যরা হলেন- মো. রফিক (৪৫) কবির (১৯) হাছান  (১৮) আলম ( ১৮)।

 

এদিকে, অপহরণের ঘটনাকে কেন্দ্র করে মো. নূর হোসেন  (৬৫) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হাত ভেঙে দিয়েছে প্রতিপক্ষরা। এছাড়াও প্রতিপক্ষের হামলায় ওই বৃদ্ধের মেয়ে ও  ভাগিনাসহ  ৩/৪ জন আহত হন।

 

আহত বৃদ্ধকে পরিবারের লোকজন উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেন। অভিযুক্ত মো. রাহাদ (২০) উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের চৌধুরীগাঁও এলাকার  রফিকের  ছেলে।

 

অভিযোগসূত্রে জানা যায়, অপহৃত ওই কিশোরী হোসেনপুর বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী।  দীর্ঘ কয়েকদিন ধরে বাসা থেকে বিদ্যালয়ে আসা যাওয়ার সময় তাকে বিয়েসহ নানা ধরনের কুপ্রস্তাব দিয়ে আসছিলেন রাহাদ।

 

এতে রাজি না হওয়ায় তাকে উত্ত্যক্ত করাসহ নানা ধরনের ভয়ভীতি দেখাতেন। এরই ধারাবাহিকতায় শনিবার  দুপুরে স্কুল থেকে বাড়ি ফেরার পথে শম্ভুপুরা ইউনিয়নের হাসেনপুর বাজার এলাকা থেকে ওই কিশোরীকে অপহরণ করেন রাহাত (২০) ও তার সহযোগীরা।

 

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, এ ঘটনায় থানায় একটি অভিযোগ করা হয়েছে। অপহরণের শিকার কিশোরীকে উদ্ধারের চেষ্টা চলছে।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL