1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরে পরকিয়া প্রেমিকের সাথে এক গৃহবধূর পলায়ন - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

বন্দরে পরকিয়া প্রেমিকের সাথে এক গৃহবধূর পলায়ন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ৭২ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

বন্দরে ৪ বছরের শিশু পুত্র ও দিনমজুর স্বামীর মায়া কান্না ত্যাগ করে সাথী (২৩) নামে এক গৃহবধূ পরকিয়া প্রেমিকের হাত ধরে অজানার উদ্দেশ্যে পালিয়ে গেছে।

 

শনিবার (২০ আগষ্ট) সকাল ৬টায় বন্দর থানার ২৭ নং ওয়ার্ডের কড়িপাড়া এলাকা থেকে ওই গৃহবধু পলায়নের ঘটনাটি ঘটে। অনেক স্থানে খোঁজাখুজি করে ১ সন্তানের জননীর কোন হদিস না পেয়ে এ ঘটনায় দিনমজুর স্বামী মনির হোসেন বাদী হয়ে পালিয়ে যাওয়ার ঘটনার ওই দিন  দুপুরে বন্দর থানায় একটি নিখোঁজ জিডি এন্ট্রি করেছে। যার জিডি নং- ৮৭৯ তাং- ২০-৮-২২ইং।

 

তথ্য সূত্রে জানা গেছে, গত ৫ বছর পূর্বে বন্দর থানার কুড়িপাড়া এলাকার আব্দুল জলিল মিয়ার ছেলে মনির হোসেনের সাথে একই থানার মদনপুর ইউনয়নের চাঁনপুর এলাকার আনার মিয়ার মেয়ে সাথী বেগমের ইসলামি শরিয়ত মোতাবেক বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে ৪ বছরের একটি পুত্র সন্তান রয়েছে। স্বামী মনির হোসেন দিনমজুরের কাজ করার সুবাদে তার স্ত্রী সাথী বেগম পরকিয়া প্রেমে আসক্ত হয়ে পরে।

 

এর ধারাবাহিকতায় শনিবার সকাল ৬টায় অবুঝ পুত্র সন্তান ও স্বামীর মায়া কান্না ত্যাগ করে পরকিয়া প্রেমিকের হাত ধরে অজানার উদ্দেশ্যে পালিয়ে যায়।

 

এ ব্যাপারে বন্দর থানার ডিউটি অফিসার এসআই আব্দুল বারেক হাওলাদার গনমাধ্যমকে জানিয়েছে, গৃহবধূ নিখোঁজের ঘটনায় তার স্বামী বাদী হয়ে থানায় নিখোঁজ জিডি এন্ট্রি করেছে। নিখোঁজ গৃহবধূকে সন্ধান পেতে বন্দর থানা পুলিশ উদ্ধার অভিযান অব্যহত রেখেছে।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL