1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জে ছাত্রদল ও ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষে ককটেল বিস্ফোরন ও গুলি বর্ষন - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

রূপগঞ্জে ছাত্রদল ও ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষে ককটেল বিস্ফোরন ও গুলি বর্ষন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ৩৫ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছাত্রদল ও ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় ককটেল বিস্ফোরণ ও গুলিবর্ষণের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের অন্তত ১৩ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

 

শুক্রবার (১৯ আগস্ট) রাতে উপজেলার দাউদপুর ইউনিয়নের পলখান এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় ছাত্রদলের ৪ নেতাকর্মীকে আটক করেছে রূপগঞ্জ থানা পুলিশ।

 

এলাকাবাসী জানায়, শুক্রবার সন্ধ্যার পর পূর্বাচলের পলখান এলাকায় বিক্ষোভ মিছিলের আয়োজন করে ছাত্রদল। এতে দাউদপুর ইউনিয়ন ছাত্রলীগ বাধা প্রদান করলে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে ছাত্রলীগের ৫ জন এবং ছাত্রদলের ৮ জন নেতাকর্মী আহত হয়। পরে রাতে আহত ছাত্রলীগ নেতা রাসেলকে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে সেখানে চিকিৎসা প্রদানে বাধা দেন ছাত্রদলের লোকজন। এ সময় ঘটনাস্থলে পুলিশ পৌঁছে সেখান থেকে ছাত্রদলের ৪ নেতাকর্মীকে আটক করে।

 

এ ঘটনায় শনিবার সকালে দাউদপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর মোল্লা বাদী হয়ে ২৩ জন নামীয়সহ আরও অজ্ঞাতনামা ৫০ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। দুপুরে ৭ দিনের রিমান্ড চেয়ে আটককৃতদের নারায়ণগঞ্জ আদালতে পাঠায় পুলিশ।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL