1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জে জাতীয় পরিচয়পত্র বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

রূপগঞ্জে জাতীয় পরিচয়পত্র বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৯ জানুয়ারী, ২০২০
  • ১৬০ Time View
রূপগঞ্জে জাতীয় পরিচয়পত্র বিতরণ
রূপগঞ্জে জাতীয় পরিচয়পত্র বিতরণ

সকাল নারায়ানগঞ্জঃ রূপগঞ্জের জাতীয় পরিচয়পত্র স্মার্ট কার্ড বিতরণ কর্মসূচি সম্পন্ন হয়েছে।

উপজেলার ভোলাব ইউনিয়নের গণবাংলা উচ্চ বিদ্যালয় মাঠে বৃহস্পতিবার (৯ জানুয়ারি) স্মার্ট কার্ড বিতরণের মাধ্যমে ৭দিন ব্যাপী এই কর্মসূচীর সমাপ্তি ঘটে। ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন টিটু ইউনিয়নের নাগরিকদের হাতে জাতীয় পরিচয়পত্র স্মার্ট কার্ড তুলে দেন ।

আলমগীর হোসেন টিটু জানান, সারাদেশের ন্যায় ভোলাব ইউনিয়নেও জাতীয় পরিচয়পত্র স্মার্ট কার্ড বিতরণ করা হয়েছে। কোনরকম বিশৃঙ্খলা ছাড়াই সকলেই লাইনে দাড়িয়ে স্মার্ট কার্ড সংগ্রহ করেছে।

এসময় উপস্থিত ছিলেন, মেম্বার ফারুক মিয়া, বাদশা মিয়া এবং আওয়ামীলীগ নেতা হাসান আশকারী, এ্যাড. তায়েবুর রহমান প্রমুখ

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL