1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দুই বোনকে ধর্ষণ চেষ্টা : ভুয়া সেনা সদস্য গ্রেপ্তার - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা

দুই বোনকে ধর্ষণ চেষ্টা : ভুয়া সেনা সদস্য গ্রেপ্তার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৮ জানুয়ারী, ২০২০
  • ৪৯ Time View

সকাল নারায়ানগঞ্জঃ সেনা সদস্য পরিচয়ে দুই বোনকে অপহরণ করে ধর্ষণ ও হত্যা চেষ্টার অভিযোগে সিদ্ধিরগঞ্জ এক যুবককে গ্রেপ্তার  করেছে র‌্যাব। গত মঙ্গলবার (৭ জানুয়ারি) রাত সাড়ে আটটায় নারায়ণগঞ্জের উপজেলার সাইনবোর্ড এলাকা থেকে তাকে গেপ্তার  করা হয়।

নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার কাটা কুশিয়া এলাকার এলাহি নেওয়াজ খাঁয়ের ছেলে আসামি আলমগীর হোসেন (২৫)  ২০১২ সালে ঢাকা সেনানিবাসের কচুক্ষেত আর্মি স্টোরে চাকুরি নিয়ে সেনাবাহিনীর ভুয়া আইডি কার্ড ও ট্রাউজার সংগ্রহ করে। পরবর্তীতে সে বিভিন্ন সময়ে সেনাবাহিনী, পুলিশ ও র‌্যাবের পরিচয় দিয়ে সাধারণ মানুষের সাথে প্রতারণা করত। মিথ্যা পরিচয় দিয়েই ফেসবুকের মাধ্যমে ভুক্তভোগী দুই কিশোরীর সাথে ভাই-বোনের সম্পর্ক গড়ে তোলে। সে সম্পর্কের জেরে গত ২৫ ডিসেম্বর সে ভুক্তভোগীদের বাড়িতে কৌশলে অবস্থান করে এবং তাদের আপত্তিকর কিছু ছবি মোবাইলে ধারণ করে। ওইদিন রাতে দুই বোনকে যৌন নিপীড়ন করে সে। একই সাথে এই বিষয়ে কাউকে কিছু না বলার জন্য ভুক্তভোগীদের ভয়ভীতি ও হুমকি দিয়ে তাদের বাড়ি হতে চলে যায়।  

র‌্যাব-১১ এর দেওয়া   এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব কথা জানান  অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন ।

এ ঘটনায় আসামির স্বীকারোক্তি বিষয় নিশ্চিত কের তিনি আরো জানান, পরবর্তীতে আসামি আলমগীর বিভিন্ন সময়ে ভুক্তভোগীদের ভয়ভীতি ও হুমকি দেয় এবং বলে তার কথামতো তার সাথে ঘুরতে না গেলে ভুক্তভোগী আপত্তিকর ছবি ফেসবুকে ছেড়ে দিবে। এরপর গত ৩০ ডিসেম্বর দুই বোনকে বিভিন্ন কৌশলে ফুসলিয়ে ও ভয়ভীতি প্রদর্শন করে অপহরণ করে ঢাকা-বরিশালগামী কীর্তনখোলা লঞ্চের কেবিনে উঠিয়ে দুই বোনকে ধর্ষণের চেষ্টা করে। ধর্ষণে ব্যর্থ হয়ে তাদের মারধর ও হত্যার চেষ্টা করে আলমগীর। পরদিন ভোরে ভুক্তভোগীদের ব্যবহৃত মোবাইল ফোন, স্বর্ণালংকার ও নগদ টাকা ছিনতাই করে পালিয়ে যায়। পরবর্তীতে আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায় ভুক্তভোগীদেরকে তাদের নিজ বাড়িতে ফেরত পাঠানো হয়। উক্ত ঘটনায় ভুক্তভোগীদের পরিবারের অভিযোগের প্রেক্ষিতে গোয়েন্দা নজরদারি ও গোপন অনুসন্ধানের মাধ্যমে ঘটনার সত্যতা পেয়ে অভিযান চালিয়ে সাইনবোর্ড এলাকা থেকে আসামিকে গ্রেফতার করে র‌্যাব-১১। এ ঘটনায় আসামির  বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় আলেপ উদ্দিন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL