1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নরসিংদীতে কার্ভাড ভ্যানের ধাক্কায় নিহত ৫ জন - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা

নরসিংদীতে কার্ভাড ভ্যানের ধাক্কায় নিহত ৫ জন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ৪০ Time View
সকাল নারায়ণগঞ্জ:
নরসিংদীর রায়পুরায় ঢাকা-সিলেট মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় সবজি বাজারের ৫ জন নি’হত হয়েছে। এ ঘটনায় অন্তত আরোও ৬ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। নি’হতরা সবজি বিক্রেতা ছিলেন বলে জানান স্থানীয়রা।
আজ বৃহস্পতিবার (৩০ জুন) ভোর আনুমানিক সাড়ে পাঁচটায় রায়পুরা উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ মেশিনঘর নামক এলাকায় রাস্তার পাশে ফুটপাতের বাজারে এ দূর্ঘটনাটি ঘটে।
নি’হতরা হলেন রায়পুরা উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামের ফজর আলীর ছেলে ফারুক মিয়া (৫০), মাহমুদাবাদ মিস্ত্রিবাড়ির তায়েব মিয়ার ছেলে মাসাকিন (৪৫), মাহমুদাবাদ টানপাড়া এলাকার সেন্টু মিয়ার ছেলে মো রিপন মিয়া (৩৫) ও মাহমুদাবাদ এলাকার বাচ্চু মিয়ার ছেলে শাজাহান মিয়া(৫০),মাহমুদাবাদ সর্দার বাড়ির জনব আলীর ছেলে বাচ্চু মিয়া (৬৫)।
 তাৎক্ষনিক খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় পুলিশ ও ফায়ারসার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে আশপাশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। আহতদের নাম পরিচয় তাৎক্ষনিকভাবে নিশ্চিত হওয়া যায়নি।
ফায়ারসার্ভিস এবং পুলিশ ও স্থানীয় সূত্রে জনা গেছে, প্রতিদিনের ন্যায় ঢাকা সিলেট মহাসড়কের পাশে সবজির হাট জমে। আজ ভোরে ভৈরব থেকে ছেড়ে আসা ঢাকাগামী জননী কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যান মাহমুদাবাদ মেশিনঘর এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিকে চলে যায়।
ঢাকা থেকে সিলেটগামী একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়কের পাশে মাহমুদাবাদ মেশিন গড় এলাকায় রাস্তার পাশে জমে থাকা সবজির হাটে ঢুকে পড়ে। এসময় বেশ কিছু দোকান ও ইজিবাইককে চাপা দেয়।
ভৈরব বাজার ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ আজিজুল হক বলেন, দুইটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিকে চলে যায়। আমরা ভোর আনুমানিক সাড়ে পাঁচটায় খবর পেয়ে ঘটনাস্থল এসে উদ্ধার কাজ শুরু করি।
ভৈরব হাইওয়ে পুলিশ পরিদর্শক ওসি মোজাম্মেল হোসেন জানান, সকাল ৬টার দিকে মহাসড়কের মহামুদাবাদে নিয়ন্ত্রন হারানো কাভার্ডভ্যানের চাপায় ঘটনাস্থলে দুইজন নি’হত হয়েছে। এ ঘটনায় কয়েকজন আহত হলে স্থানীয়রা ও পুলিশের সহায়তায় বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চালক ঘুমিয়ে পাড়ার কারণে দূর্ঘটনা ঘটতে পারে। আমরা মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রাখতে কাজ করছি।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL