1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জেএসসিতে পাশের হার ৮৬.৭৮, জেডিসিতে ৯২.২৫ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

জেএসসিতে পাশের হার ৮৬.৭৮, জেডিসিতে ৯২.২৫

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১ জানুয়ারী, ২০২০
  • ১২০ Time View
জেএসসিতে পাশের হার ৮৬.৭৮, জেডিসিতে ৯২.২৫
জেএসসিতে পাশের হার ৮৬.৭৮, জেডিসিতে ৯২.২৫ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ মঙ্গলবার (৩১ ডিসেম্বর) বেলা ১২টায় সারাদেশে একযোগে জেএসসি (জুনিয়র স্কুল সার্টিফিকেট)ও জেডিসি (জুনিয়র দাখিল সার্টিফিকেট)পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে।

এতে নারায়ণগঞ্জ জেলায় জেএসসি পরীক্ষায় শতকরা ৮৬ দশমিক ৭৮ ভাগ এবং জেডিসি পরীক্ষায় শতকরা ৯২ দশমিক ২৫ ভাগ পরীক্ষার্থী উত্তীর্ণ হয়েছে।

জেলা শিক্ষা অফিসারের কার্যালয় থেকে প্রাপ্ত ফলাফল সূত্রে জানা যায়, জেলায় জেএসসি ও জেডিসি পরীক্ষায় এ বছর পাঁচটি উপজেলার মধ্যে সবচেয়ে ভালো ফলাফল করেছে রূপগঞ্জ উপজেলা। এই উপজেলায় পাশের হার ৯৪ দশমিক ৩২। ফলাফলে উভয়দিকেই পিছিয়ে রয়েছে বন্দর।

এ বছর পাঁচটি উপজেলা থেকে সকল বিষয়ে ৪০ হাজার ৮৬ জন পরীক্ষার্থী জেএসসি পরীক্ষায় অংশ নেয়। এদের মধ্যে ৭৯৭ জন জিপিএ-৫ পেয়েছে এবং অকৃতকার্য হয়েছে ৫ হাজার ২৯৭ জন ।

অন্যদিকে জেডিসি পরীক্ষায় অংশগ্রহনকারী ৩ হাজার ৬১৪ জন পরীক্ষার্থীর মধ্যে ১৫ জন জিপিএ-৫ পেয়েছে। অকৃতকার্য হয়েছে ১৯৪ জন পরীক্ষার্থী।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL