1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জেএসসিতে পাশের হার ৮৬.৭৮, জেডিসিতে ৯২.২৫ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নীট কনসার্ণ প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০২২-২৩কেসি এপরেলস হারালো আলীগঞ্জকে নারায়ণগঞ্জে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ ও মিছিল মেহের আফরোজ চুমকি এমপিকে উপজেলা আওয়ামীলীগের সংবধর্না প্রতি মাসের ন্যায় নারায়ণগঞ্জ নাসিম ওসমানের জন্য দোয়া অনুষ্ঠিত আনন্দমুখর পরিবেশে বিজিইপিএ-এর বনভোজন ও নবীন বরণ সম্পন্ন।  রমজানের আগেই ‘দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ কমিশন’ দাবি নতুনধারার শহিদ তাজুল স্মরণে নারায়ণগঞ্জ জেলা শ্রমিক কর্মচারী সংগ্রাম পরিষদের শ্রমিক সমাবেশ মরহুমা সালেহা খানম স্মৃতি ফুটবল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন চেয়ারম্যান হাজী মো: দেলোয়ার হোসেন প্রধানের মা আলহাজ্ব খোরশেদুন নেছা আর নেই  পরিক্ষার ৮ম দিনে যানযট মুক্ত কর্মসূচি পালন করছে যুবলীগের স্বেচ্ছাসেবক কর্মীরা

জেএসসিতে পাশের হার ৮৬.৭৮, জেডিসিতে ৯২.২৫

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১ জানুয়ারী, ২০২০
  • ৫৪ Time View
জেএসসিতে পাশের হার ৮৬.৭৮, জেডিসিতে ৯২.২৫
জেএসসিতে পাশের হার ৮৬.৭৮, জেডিসিতে ৯২.২৫ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ মঙ্গলবার (৩১ ডিসেম্বর) বেলা ১২টায় সারাদেশে একযোগে জেএসসি (জুনিয়র স্কুল সার্টিফিকেট)ও জেডিসি (জুনিয়র দাখিল সার্টিফিকেট)পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে।

এতে নারায়ণগঞ্জ জেলায় জেএসসি পরীক্ষায় শতকরা ৮৬ দশমিক ৭৮ ভাগ এবং জেডিসি পরীক্ষায় শতকরা ৯২ দশমিক ২৫ ভাগ পরীক্ষার্থী উত্তীর্ণ হয়েছে।

জেলা শিক্ষা অফিসারের কার্যালয় থেকে প্রাপ্ত ফলাফল সূত্রে জানা যায়, জেলায় জেএসসি ও জেডিসি পরীক্ষায় এ বছর পাঁচটি উপজেলার মধ্যে সবচেয়ে ভালো ফলাফল করেছে রূপগঞ্জ উপজেলা। এই উপজেলায় পাশের হার ৯৪ দশমিক ৩২। ফলাফলে উভয়দিকেই পিছিয়ে রয়েছে বন্দর।

এ বছর পাঁচটি উপজেলা থেকে সকল বিষয়ে ৪০ হাজার ৮৬ জন পরীক্ষার্থী জেএসসি পরীক্ষায় অংশ নেয়। এদের মধ্যে ৭৯৭ জন জিপিএ-৫ পেয়েছে এবং অকৃতকার্য হয়েছে ৫ হাজার ২৯৭ জন ।

অন্যদিকে জেডিসি পরীক্ষায় অংশগ্রহনকারী ৩ হাজার ৬১৪ জন পরীক্ষার্থীর মধ্যে ১৫ জন জিপিএ-৫ পেয়েছে। অকৃতকার্য হয়েছে ১৯৪ জন পরীক্ষার্থী।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL