1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জেএসসিতে পাশের হার ৮৬.৭৮, জেডিসিতে ৯২.২৫ - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী  রূপগঞ্জে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

জেএসসিতে পাশের হার ৮৬.৭৮, জেডিসিতে ৯২.২৫

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১ জানুয়ারী, ২০২০
  • ৯৭ Time View
জেএসসিতে পাশের হার ৮৬.৭৮, জেডিসিতে ৯২.২৫
জেএসসিতে পাশের হার ৮৬.৭৮, জেডিসিতে ৯২.২৫ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ মঙ্গলবার (৩১ ডিসেম্বর) বেলা ১২টায় সারাদেশে একযোগে জেএসসি (জুনিয়র স্কুল সার্টিফিকেট)ও জেডিসি (জুনিয়র দাখিল সার্টিফিকেট)পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে।

এতে নারায়ণগঞ্জ জেলায় জেএসসি পরীক্ষায় শতকরা ৮৬ দশমিক ৭৮ ভাগ এবং জেডিসি পরীক্ষায় শতকরা ৯২ দশমিক ২৫ ভাগ পরীক্ষার্থী উত্তীর্ণ হয়েছে।

জেলা শিক্ষা অফিসারের কার্যালয় থেকে প্রাপ্ত ফলাফল সূত্রে জানা যায়, জেলায় জেএসসি ও জেডিসি পরীক্ষায় এ বছর পাঁচটি উপজেলার মধ্যে সবচেয়ে ভালো ফলাফল করেছে রূপগঞ্জ উপজেলা। এই উপজেলায় পাশের হার ৯৪ দশমিক ৩২। ফলাফলে উভয়দিকেই পিছিয়ে রয়েছে বন্দর।

এ বছর পাঁচটি উপজেলা থেকে সকল বিষয়ে ৪০ হাজার ৮৬ জন পরীক্ষার্থী জেএসসি পরীক্ষায় অংশ নেয়। এদের মধ্যে ৭৯৭ জন জিপিএ-৫ পেয়েছে এবং অকৃতকার্য হয়েছে ৫ হাজার ২৯৭ জন ।

অন্যদিকে জেডিসি পরীক্ষায় অংশগ্রহনকারী ৩ হাজার ৬১৪ জন পরীক্ষার্থীর মধ্যে ১৫ জন জিপিএ-৫ পেয়েছে। অকৃতকার্য হয়েছে ১৯৪ জন পরীক্ষার্থী।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL