1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আড়াইহাজারে ডাকাতের পায়ের রগ কেটে দিয়েছে এলাকাবাসী : - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:১১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

আড়াইহাজারে ডাকাতের পায়ের রগ কেটে দিয়েছে এলাকাবাসী :

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২০ জুন, ২০২২
  • ৬০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে মুকুল হোসেন (৪৫) নামের শীর্ষ সন্ত্রাসী ও  ডাকাত সর্দারের কর্মকান্ডে অতিষ্ঠ হয়ে তার হাত-পা ভেঙ্গে রগ কেটে দিয়েছে গ্রামবাসী। তার বিরুদ্ধে চুরি, ডাকাতি, ধর্ষণ, চাঁদাবাজি, মাদক, ছিনতাই, মারামারিসহ ১২টি মামলা রয়েছে বিভিন্ন থানায়।


ঘটনাটি ঘটেছে সোমবার (২০ জুন) দুপুর ২টার  দিকে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের জোগারদিয়া এলাকায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। তার অবস্থা আশঙ্কাজনক বলে থানার ওসি জানিয়েছেন। আহত ডাকাত সর্দার মুকুল ওই এলাকার সাবেক ইউপি সদস্য  কাবিলার ছেলে।


এলাকাবাসী ও পুলিশ  জানায়, মুকুল দীর্ঘদিন ধরে এলাকায় চাঁদাবাজী, চুরি, ছিনতাই,  ডাকাতি, মাদকসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে আসছে। ডাকাতি করতে গিয়ে সে অস্ত্রের মুখে জিম্মি করে ধর্ষণ করতো।  বিভিন্ন রূপ ধারণ করে মুকুল পুলিশ ও এলাকাবাসীর চোখ ফাঁকি দিয়ে মাঝে মধ্যে নিজ বাড়ি আসতো। 


সোমবার দুপুরে সে সবার অগোচরে বাড়ি থেকে চলে যাওয়ার সময় জোগারদিয়া এলাকায় তাকে চিনে ফেলে। তখন তার নাম জিজ্ঞাসা করতেই সে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে স্থানীয়রা ধাওয়া করে তাকে আটক করে গণধোলাই দেয়। পরে তার হাত পা ভেঙ্গে হাতে পায়ের রগ কেটে দেয়। মকুলের একের পর এক অপরাধ কর্মকান্ডে এলাকাবাসী অতিষ্ঠ ছিল। তার ভয়ে এলাকার অনেক লোক আতঙ্কে রাতে বাড়ির বাইরে থাকতো।


আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার জানান, সোমবার অজ্ঞাত ব্যক্তিরা ডাকাত সর্দর মুকুলকে মারধর করে হাত পাঁ ভেঙ্গে রগ কেটে জোগারদিয়া সড়কের মাঠে ফেলে রেখে যায়। তার বিরদ্ধে ডাকাতি করার সময় ওই পরিবারের নারীদের ধর্ষণের করার অভিযোগ রয়েছে।  তার বিরুদ্ধে আড়াইহাজার থানাসহ বিভিন্ন থানায় চুরি, ডাকাতি, ধর্ষণ, চাঁদাবাজি, মাদক, ছিনতাই, মারামারিসহ ১২টি মামলা রয়েছে। ৭টি মামলায় সে ওয়ারেন্টভূক্ত আসামী। সম্প্রতি এলাকায় যেসব ডাকাতি ও ছিনতাইয়ে ঘটনা ঘটছে প্রতিটি ঘটনার সাথে সে জড়িত ছিল। গ্রেপ্তারকৃত ডাকাতদের স্বীকারোক্তিতে তার নাম প্রথম সারিতে থাকায় পুলিশ বিভিন্ন স্থানে তাকে গ্রেপ্তারে অভিযান চালিয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL