1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সিদ্ধিরগঞ্জে এক যুবকের আত্মহত্যা: - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

সিদ্ধিরগঞ্জে এক যুবকের আত্মহত্যা:

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৮ জুন, ২০২২
  • ৫০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন নাসিক ৮নং ওয়ার্ডের দক্ষিণ এনায়েতনগর এলাকায় গলায় ফাঁসি দিয়ে এক যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে।


১৭ জুন (শুক্রবার) রাত আনুমানিক সাড়ে ৮ টায় এঘটনা ঘটেছে বলে জানিয়েছেন মৃত যুবকের পরিবার। মৃত যুবক বাদলের ভাড়াটিয়া জজ মিয়ার ছেলে নুর মোহাম্মদ (১৮)।


নিহতের বাবা জজ মিয়া জানান, ওর মা কাছে থেকে পাশের ঘরের তালার চাবি নিয়ে যায়। আর বলে আমি ঘুমাবো। কিন্তু ঘরে যাওয়ার আগে ঔষধের পাতা দরজার সামনে ফেলে তা আমি তুলে রেখে দেই। কেন আমার ছেলে এমন করলো আমরা কেউই জানিনা। ওকে আমরা কাজের জন্য কখনও কোন চাপ দেই না।


নিহত নুরের বোন বলেন, রাতের খাবারের সময় হইছে তাই আমার ভাইকে খাবারের জন্য ডাক দিতে যাই। অনেকক্ষণ ডাকাডাকি করার পরও যখন ঘরের দরজা খুলে নাই তখন বাড়ির পিছনে গিয়ে জানালা দিয়ে দেখি গলায় ওরনা পেচিয়ে ঝুলে আছে। তখন আমি আমার পরিবারের সবাইকে ডাক দেই। এরপর আমার ছোট ভাই ৯৯৯ এ ফোন করে। এরপর পুলিশ এসে আমার ভাইকে বের করে।


এস আই তন্ময় মন্ডল জানান, ৯৯৯ এ ফোন পেয়ে আমি ও আমার টিম নিয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছাই। দরজা ভিতর থেকে লাগানো থাকায় দরজা ভেঙ্গে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।


এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় নিহতের বাবা বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা করেন। যার জিডি নং-৮৩৯।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL