1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ক্লাস ফাঁকি শিক্ষার্থীদের সিদ্ধিরগঞ্জ থানার ওসির কড়া হুশিয়ারিঃ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

ক্লাস ফাঁকি শিক্ষার্থীদের সিদ্ধিরগঞ্জ থানার ওসির কড়া হুশিয়ারিঃ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ৪১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

মঙ্গলবার (৭ জুন) সকালে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ডিএনডি লেকে আদমজী এমডব্লিউ কলেজের কয়েকজন শিক্ষার্থীরা ক্লাস ফাঁকি দিয়ে ঘুরতে আসে।

এসময় সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান প্রতিদিনের মতো টহলে বের হন। টহল টিম নিয়ে তিনি সিদ্ধিরগঞ্জের সিটি করপোরেশনের নির্মানাধীন লেকে উপস্থিত হন। 

সেখানে তিনি লেকের ভাংগার পুল থেকে নাভানা পর্যন্ত অংশে কলেজের ইউনিফর্ম পরিহিত শিক্ষার্থীদের ঘুরাঘুরি করতে দেখেন। পরে তিনি তাদের ডেকে এনে কলেজ সময়ে ক্লাস ফাঁকি দিয়ে লেকে ঘুরাঘুরি করতে নিষেধ করেন। ঘুরতে হলে বিকেলে পরিবারের লোকজন নিয়ে সাধারণ পোষাকে আসত বলেন। 

এসময় শিক্ষার্থীদের চুলের বাহারি কাটিং দেখে সেলুনে গিয়ে সেগুলো কেটে ফেলতে বলেন।  আর কখনো কলেজ টাইমে ক্লাস ফাঁকি দিয়ে লেকে ঘুরাঘুরি করতে না করেন।
ভবিষ্যতে যদি আবারও তাদের কলেজের সময়ে লেকে ঘুরাঘুরি করতে দেখে তাহলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়ে দেয়। পরে শিক্ষার্থীদের 
কলেজের সময় শেষ হয়ে যাওয়ায় বুঝিয়ে বাড়িতে পাঠিয়ে দেয় ওসি মশিউর রহমান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL