1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বিভিন কর্মসূচির মাধ্যমে বিশ্ব পরিবেশ দিবস পালন করলো নাঃগঞ্জ জেলা প্রশাসক - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

বিভিন কর্মসূচির মাধ্যমে বিশ্ব পরিবেশ দিবস পালন করলো নাঃগঞ্জ জেলা প্রশাসক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৫ জুন, ২০২২
  • ৫৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক):

বিশ্ব পরিবেশ দিবস ২০২২ উপলক্ষে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দিনটিকে পালন করেছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক।

রবিবার (৫ জুন) অনুষ্ঠানের শুরুতে সার্কিট হাউজ থেকে জেলা প্রশাসকের কার্যালয় পর্যন্ত র‌্যালি আয়োজিত হয় এবং র‌্যালি শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পরে বিশ্ব পরিবেশ দিবস উদযাপন উপলক্ষে আয়োজিত পরিস্কার পরিচ্ছন্নতা প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষা প্রতিষ্ঠানসমূহ এবং শিশু কিশোর চিত্রাংকন ও রচনা প্রতিযোগীতায় বিজয়ীদেরকে পুরস্কার ও সনদ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোসাম্মৎ রহিমা আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মোঃ মঞ্জুরুল হাফিজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ শফিউল ইসলাম।

অনুষ্ঠানে ডিসি মঞ্জুরুল হাফিজ পরিবেশ রক্ষায় সকলকে একযোগে কাজ করার আহবান জানান এবং পরিবেশ আইন আরও দৃঢ়ভাবে প্রয়োগের তাগিদ প্রদান করেন। 

অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ শফিউল ইসলাম পরিবেশ অধিদপ্তরের কার্যক্রমে সকল পুলিশি সহযোগিতা প্রদানের আশ্বাস প্রদান করেন এবং সকলকে নারায়ণগঞ্জের পরিবেশ রক্ষায় আরও সক্রিয় হওয়ার আহবান জানান। অনুষ্ঠান শেষে ফলদ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, পরিবেশ অধিদপ্তরের উপ-পরিচালক মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুনসহ বিভিন্ন দপ্তরের প্রধানগণ, সরকারী কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন শিল্প কারখানার মালিক ও কর্মকর্তাবৃন্দ, বিশিষ্ট ব্যক্তিবর্গ, এনজিও, স্কাউটস, সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ, বিভিন্ন পরিবেশবাদী সংগঠনের নেত্ববৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL