1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শ্বশুরকে নিয়ে পুত্রবধূ পালিয়েছেন - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

শ্বশুরকে নিয়ে পুত্রবধূ পালিয়েছেন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৩ জুন, ২০২২
  • ৬২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (জান্নাত):

ফতুল্লার কুতুবপুরে পরকীয়া প্রেমের টানে পুত্রবধূকে নিয়ে শ্বশুর উধাওয়ের ঘটনা ঘটেছে৷ এসময় ওই যুগল ঘরে রক্ষিত স্বর্ণালঙ্কার ও নগদ অর্থও নিয়ে যান৷ ঘটনাটি ঘটেছে ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের আমতলা এলাকায়। তাদের সন্ধান চেয়ে শ্যামলের স্ত্রী রাবেয়া আক্তার ও শ্যামলের সৎ পুত্র রফিকুল ইসলাম ইমন ফতুল্লা মডেল থানায় পৃথক লিখিত অভিযোগ দায়ের করেছেন।


অভিযুক্তেরা হলেন পাগলা শাহীবাজার আমতলা এলাকার শাহাউদ্দিনের মেয়ে জাকিয়া ইসলাম মুন্নি ও একই এলাকার সিরাজ শিকদারের ছেলে নাজমুল ইসলাম শ্যামল।


ইমনের অভিযোগের সূত্র থেকে জানা যায়, জাকিয়া ইসলাম মুন্নির সাথে ইসলামিক শরীয়ত মোতাবেক গত ৫ বছর পূর্বে রফিকুল ইসলাম ইমনের বিয়ে হয়।

তাদের দাম্পত্য জীবনে ৩ বছরের একটি মেয়ে রয়েছে তাদের। কিন্তু শ্যামল মুন্নীর সাথে পরকীয়ায় লিপ্ত হয়ে পড়ে। একপর্যায়ে ঘরে থাকা ৫০,০০০ টাকা ও শ্যামলের স্ত্রী রাবেয়া আক্তারের স্বর্ণালঙ্কার নিয়ে গত ১০মে বাসা উভয়ে থেকে পালিয়ে যান।। এ ঘটনায় এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সাথে আলোচনা করে ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করেন তিনি।


এদিকে শ্যামলের স্ত্রী রাবেয়া আক্তারের অভিযোগ সূত্রে জানা যায়, গত নয় বছর পূর্বে একই এলাকার সিরাজ সিকদারের ছেলে নাজমুল ইসলাম শ্যামলের সাথে ইসলামিক শরীয়ত মোতাবেক বিবাহ হয় রাবেয়ার। তাদের দাম্পত্য জীবনে একটি ছয় বছরের ছেলেও রয়েছে। কিছুদিন ধরে শ্যামল স্ত্রী-সন্তানকে ভরণপোষণ না দিয়ে বিভিন্ন তালবাহানা শুরু করে। এমনকি আর সাথে সংসার করবে না বলেও জানায়। কিন্তু হঠাৎ গত ১০মে ঘরে থাকা টাকাপয়সা স্বর্ণালঙ্কারসহ মোট ৯ লক্ষ ৪৫ হাজার টাকা ও একটি ফেজার মোটরসাইকেল নিয়ে আমার সৎ পুত্রবধূ জাকিয়া ইসলাম মুন্নিকে সাথে নিয়ে পালিয়ে যায়। বিভিন্ন স্থানের খোঁজাখুঁজি করে উপায়ন্তর না পেয়ে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন রাবেয়া। যদি তাদের কেউ খোঁজ খবর দিতে পারে তাহলে তাদেরকে উপযুক্ত পুরস্কার দেওয়া হবে, এমনটিও উল্লেখ করেছেন তিনি।


এ বিষয়ে অভিযোগের তদন্ত কর্মকর্তা ফতুল্লা মডেল থানার এসআই নজরুল বলেন, শশুর ও পুত্রবধূকে খুঁজে বের করার চেষ্টা চলছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL