1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ভিন্ন ২টি হত্যা মামলার এজাহারনামীয় ২ পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব-১১ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

ভিন্ন ২টি হত্যা মামলার এজাহারনামীয় ২ পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব-১১

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ৪৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে পৃথক অভিযানে ভিন্ন ২টি হত্যা মামলার এজাহারনামীয় ২ পলাতক আসামীযে গ্রেফতার করেছে র‍্যাব-১১।

মঙ্গলবার (২৪ মে) দুপুরে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল  নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন গোলাকান্দাইল এলাকায় অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ফুটবল খেলাকে কেন্দ্র করে পূর্ব শত্রুতাবশতঃ মাহাবুব হোসেন সানি (১৭) নামক এক তরুণকে হত্যা মামলার অন্যতম এজাহারনামীয় পলাতক আসামীকে গ্রেফতার করা হয়।   

গ্রেফতারকৃত আসামি হলেন, নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ থানাধীন গোলাকান্দাইল এলাকার মিছির  আলীর ছেলে মোঃ মাসুম মিয়া (২৮) 

মঙ্গলবার (২৪ মে) দুপুরে এদিকে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের অপর একটি আভিযানিক দল কর্তৃক নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন ভুলতা এলাকায় পৃথক অপর ০১টি অভিযান পরিচালনা করে যৌতুকের দাবীতে মারপিট ও জোরপূর্বক বিষ পান করিয়ে মৃত্যু ঘটানোর মামলার অন্যতম এজাহারনামীয় পলাতক আসামীকে  গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামি হলেন, নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ থানাধীন ভুলতা লাভরাপাড়া এলাকার মৃত রফিক প্রধানের ছেলে মোঃ আমজাত হোসেন (৫০)।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL