1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৬ শতাধিক মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন কাউন্সিলর শকু - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

৬ শতাধিক মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন কাউন্সিলর শকু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ৪৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক):

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু অসহায়, গরিব, মিসকিন, নিম্ন শ্রেণি ও নিম্ন মধ্যবিত্ত শ্রেণি পেশার মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন।

শনিবার (৩০ এপ্রিল) ৬ শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন কাউন্সিলর শকু। ঈদ সামগ্রীর মধ্যে রয়েছে, পরিমাণমত তেল, পোলাও চাল, চিনি, সেমাই ও দুধ। সেই সাথে ঈদের আগের দিন প্রতিবন্ধীদের মাঝে নগদ টাকা বিতরণ করবেন তিনি।

এর মধ্যে গত শুক্রবার (২৯ এপ্রিল) দেড় হাজার পরিবারের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছেন তিনি।

কাউন্সিলর শওকত হাসেম শকু বলেন, আমরা যেন সকলে মিলে ঈদ আনন্দ ভাগাভাগি করতে পারি সে লক্ষ্যেই আমার এ আয়োজন। দীর্ঘ ১ মাস সিয়াম সাধনা করেছি। সিয়াম সাধনা শেষে এবার যেন আমরা সকলে মিলে ঈদের আনন্দ করতে পারি। কারণ আমাদের মাঝে গবির, শ্রমজীবী এবং কর্মহারা অনেকই অসহায় অবস্থার মধ্যে দিনযাপন করতে হয়। তারাও ঈদের আনন্দ ভালভাবে উপভোগ করতে পারে।

তিনি আরও বলেন, প্রতিবছরই চেষ্টা করি এই তিনদিনব্যাপী আয়োজন করার জন্য। এতে করে সমাজের সকল শ্রেণি পেশার মানুষ ঈদ উপহার পেয়ে থাকে। আল্লাহকে সন্তুষ্ট করার জন্যই আমার এ আয়োজন। আল্লাহ যেন আমাদের রোযাগুলো কবুল করেন। সেই সাথে ফকির মিসকিন নিম্ন মধ্যবিত্ত সবাই মিলে ঈদের আনন্দ ভাগাভাগি করতে পারি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL