1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দীর্ঘ ১৮ বছর ছদ্মবেশে পলাতক থাকা যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

দীর্ঘ ১৮ বছর ছদ্মবেশে পলাতক থাকা যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ৪২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

ঢাকা জেলার আশুলিয়া এলাকা থেকে দীর্ঘ ১৮ বছর বিভিন্ন ছদ্মবেশে পলাতক থাকা যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী আঃ মান্নান’কে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

গত ২৮/০৪/২০০৩ তারিখ রাত সাড়ে ১২ টার সময় এজাহার নামীয় আসামী আঃ মান্নানসহ অজ্ঞাতনামা আরো ৫/৬ জন ভুক্তভোগীর (১৮) ঘরে প্রবেশ করে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক পালাক্রমে ধর্ষণ করে যার প্রেক্ষিতে মানিকগঞ্জ জেলার শিবালয় থানায় মামলা রুজু হয়। পরবর্তীতে বিজ্ঞ আদালত উক্ত মামলার বিচারকার্য শেষে ১৬/০৯/২০০৪ তারিখ আসামীদেরকে যাবজ্জীবন কারাদন্ড ও ২০,০০০/-টাকা অর্থদন্ড অনাদায়ে ০১ বৎসরের সশ্রম কারাদন্ড প্রদান করে। উক্ত ঘটনার পর থেকে এজাহার নামীয় আসামী আঃ মান্নান পলাতক। আসামীর বিরুদ্ধে বিজ্ঞ আদালত কর্তৃক দায়েরকৃত যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পরোয়ানা ধৃত আসামী আঃ মান্নান নিজেকে আত্মগোপন করার জন্য ছদ্মবেশ ধারণ করে বিভিন্ন এলাকায় ঘুরে বেড়াতো। পরবর্তীতে বিজ্ঞ আদালতের মাধ্যমে পুনরায়  ০৬/০৪/২২ তারিখ আসামী  মান্নান ও লুৎফর প্রামানিকদ্বয়ের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা দেয়।

সোমবার (১৮ এপ্রিল) রাত ৩টা ২৫ মিনিটের সময় এরই ধারাবাহিকতায় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী আঃ মান্নান (৪৫)’কে মানিকগঞ্জ জেলার শিবালয় থানাধীন আরুয়া এলাকা হতে গ্রেফতার করতে সমর্থ হয়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতারকৃত আসামী আঃ মান্নান বিগত ১৮ বছর ধরে বিভিন্ন ছদ্মবেশ ধারণ করে প্রথমে ঢাকার গাবতলী, বেরিবাধ এবং পরে গাজীপুর, রাজবাড়ী, ও মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানাধীন প্রত্যন্ত চর এলাকায় আত্মগোপনে ছিল।

গ্রেফতারকৃত আসামী’কে মানিকগঞ্জ জেলার শিবালয় থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL