1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বাবার হাতে ছেলে হত্যা মামলার ২ আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব-১১ - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

বাবার হাতে ছেলে হত্যা মামলার ২ আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব-১১

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ৩৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

রূপগঞ্জের চাঞ্চল্যকর বাবার হাতে ছেলে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক প্রধান ও ২নং আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব-১১।


গত মঙ্গলবার (১২ এপ্রিল) নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন দড়িকান্দি, গোলাকান্দাইল এলাকায় মোঃ সেলিম মোল্লা তার দুই ভাই মোঃ কবির হোসেন মোল্লা (৪০) ও রহিম মোল্লা (৪৬) দের যোগসাজশে তার ছেলে সজিব (১৮)’কে এলোপাতাড়ীভাবে মারপিট করে এবং ধারালো ছুরি দিয়ে নৃশংস ও পাশবিকভাবে কুপিয়ে গুরতর আহত করে।

পরবর্তিতে প্রতিবেশীদের সহায়তায় গুরতর আহত সজিব (১৮)’কে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসকগণ তাকে মৃত ঘোষণা করেন। এই পাশবিক ন্যাক্কারজনক হত্যাকান্ডের ঘটনায় পুরো এলাকায় জনমনে ব্যাপক চাঞ্চল্য ও আতঙ্কের সৃষ্টি হয়। উক্ত নৃশংস ও চাঞ্চল্যকর হত্যাকান্ডের ঘটনায় উক্ত আসামীদের নামে হত্যা মামলা দায়ের করা হলে তারা কৌশলে গা ঢাকা দিয়ে এলাকা ছেড়ে পালিয়ে যায়। উক্ত নৃশংস ও চাঞ্চল্যকর হত্যাকান্ডের পর র‌্যাব-১১ ছায়া তদন্ত শুরু করে।  

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) এরই বিকালে প্রেক্ষিতে গোয়েন্দা নজরদারী ও গোপন অনুসন্ধানের মাধ্যমে র‌্যাব-১১, সিপিএসসি’র এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন হিরাঝিল এলাকায় অভিযান পরিচালনা করে রূপগঞ্জের চাঞ্চল্যকর বাবার হাতে ছেলে হত্যা মামলায় এজাহারনামীয় প্রধান ও ১নং পলাতক আসামী মোঃ সেলিম মোল্লা (৫০) এবং এজাহারনামীয় ২নং পলাতক আসামী মোঃ কবির হোসেন মোল্লা (৪০)’কে হত্যাকান্ডের ঘটনার ৪৮ ঘন্টার মধ্যে গ্রেফতার করা হয়।

তারা উভয়েই রুপগঞ্জ থানাধীন গোলাকান্দাইল দড়িকান্দি এলাকার মৃত তমিজ উদ্দিন মোল্লার ছেলে।

উল্লেখ্য, এই নৃশংস ও পাশবিক হত্যাকান্ডের ঘটনায় জড়িত অপর এজাহারনামীয় আসামী রহিম মোল্লা (৪৬)’কে র‌্যাব-১১ কর্তৃক এর আগে হত্যাকান্ডের ঘটনার ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করে আইনের আওতায় আনা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL