ছিনতাইয়ের বিরুদ্ধে পুলিশ ও ডিবি কাজ করে যাচ্ছে, পুলিশ যানজট নিয়েও খুব সতর্ক- এএসপি তরিকুল

সকাল নারায়ণগঞ্জঃ

ফতুল্লা মডেল থানা আয়োজনে পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (১৫ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় ফতুল্লা থানায় সভা কক্ষে  ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়। 

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) মোহাম্মদ তারিকুল ইনলামের সভাপতিত্বে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোঃ তরিকুল ইসলাম। 

প্রধান অতিথির বক্তব্যে অতিঃ পুলিশ সুপার বলেন, আমরা ঈদুল ফিতরকে কেন্দ্র করে ছিনতাই নিয়ে যথেষ্ট সজাগ আছি। ছিনতাইয়ের বিরুদ্ধে পুলিশ ও ডিবি কাজ করে যাচ্ছে। আমাদের টিম সকাল-বিকাল কাজ করছে, করবে। আপনারা ইতিমধ্যে দেখেছেন পুলিশ যানজট নিয়ে খুব সতর্ক। কোন ভাবেই যাতে মানুষ ভোগান্তিতে না পরে সেই দিকে খেয়াল রেখে কাজ করছে। যানজট নিরসনে পুলিশ কাজ করছে এবং আগামীতেও কাজ করবে। বর্তমানে ট্রাফিক নিয়ন্ত্রণে আছে।

তিনি বলেন, আমরা পুলিশ কখনো বসে থাকতে পারিনা। আমরা সব সময় চেষ্টা করি আপনাদের জন্য, জণগণের জন্য কাজ করতে। কিশোর গ্যাং এর সমস্য হলো ফতুল্লার একটি অন্যতম সমস্যা। আমি এর আগে মিশনে ছিলাম, বাংলাদেশে এসে আমি নারায়নগঞ্জবাসীর সেবা করার সুযোগ পেয়েছি। আমি যখন উত্তরায় কাজ করতাম, বিভিন্ন সময় এই কিশোর গ্যাং নিয়ে কাজ করেছি। আমরা কিশোর গ্যাং আটক করে মুচলেকা দিয়ে ছেড়ে দেই। কিন্তু এই সন্তানদের এসব বিষয়ে খেয়াল রাখা বা এগুলো নিয়ন্ত্রণ করবে মা-বাবা।

তিনি আরও বলেন, আমরা আপনাদের কাছে আবারও অনুরোধ করবো, যেখানেই আপনারা মাদকের সন্ধান পাবেন আমাদের কাছে সাথে সাথে যোগাযোগ করুন। আপনারা তথ্য দিলে আমরা সাথে সাথে আ্যকশন নিবো। মাদকের তথ্য দিলে কাজ করবো, কিশোর গ্যাং নিয়ে কাজ করবো। আপনারা জেনে অবগত হবেন আমরা হকার মুক্ত ফুটপাত করতে কাজ করবো, আপনাদের সন্তুষ্টিমুলক কাজ করবো ইনশাআল্লাহ।

এসময় আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা মডেল থানার পরিদর্শক (অপারেশন) কাজী মাসুম, উপ-পরিদর্শক (এসআই) মোঃ হারেস, সাংবাদিক রণজিৎ মোদক, কমিউনিটি পুলিশের সভাপতি মোস্তফা কামাল, সদস্য আল আমিন প্রধান, কমিউনিটি পুলিশিং ফতুল্লা থানার সদস্য মেম্বার রাশেদুল ইসলাম, ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি আবদুর রহিমের, সাধারণ সম্পাদক নিয়াজ মো. মাসুমসহ বিভিন্ন এলাকা থেকে আগত সাধারণ মানুষ।