1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নাসিক নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিল করেছেন মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীরা - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

নাসিক নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিল করেছেন মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীরা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
  • ৫২ Time View

সকাল নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিল করেছেন মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীরা।

রবিবার (১২ ডিসেম্বর) জেলা নির্বাচন অফিসারের কার্যালয় থেকে মেয়র পদে ১ জন ও কাউন্সিলর পদে ৬ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

এছাড়াও এইদিন কাউন্সিলর পদে ১৫ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ২ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন।এই দিন মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সাংসদ ও বিএনপি নেতা মুহাম্মদ গিয়াস উদ্দিন।

কাউন্সিলর পদে মনোনয়নপত্র সংগ্রহ করেন, ১১নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সেলিম মাহমুদ হেনা, ৯নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো. বিল্লাল হোসেন।কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে মনোনয়নপত্র দাখিল করেন, ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, ৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী এ.আর ফররুখ আহমাদ, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আলমগীর হোসেন, ২০নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম নবী মুরাদ, ২১নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শাহীন মিয়া, ২৪নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আশরাফুল ইসলাম অপু, খন্দকার আমজাদ হোসেন এবং ২২,২৩ ও ২৪নং ওয়ার্ড সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী শারমিন আক্তার ডলি। 

প্রসঙ্গত, তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৫ ডিসেম্বর, মনোনয়নপত্র যাচাই-বাছাই ২০ ডিসেম্বর এবং মনোনয়ন প্রত্যাহারের শেষ তারিখ ২৭ ডিসেম্বর। ভোটগ্রহণ হবে ১৬ জানুয়ারি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL