আইভীকে সমর্থন জানিয়ে মহানগর যুবলীগের সভা

সকাল নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে সমর্থন জানিয়ে মহানগর যুবলীগের সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ ডিসেম্বর) বিকেলে নগরীরর ২নং রেলগেইট জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় মহানগর যুবলীগের সিনিয়র সহসভাপতি কামরুল হুদা বাবুর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জল।

সভায় মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জল বলেন, জননেত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জে মানুষের মনের কথা শুনে তিনি আবারও মেয়র আইভীকে নৌকা প্রতীক দিয়েছেন। সেজন্যে আমরা তার প্রতি কৃতজ্ঞতা জানাই। জনেনত্রী শেখ হাসিনার যেকোনো নির্দেশ পালনে আমরা যুবলীগ রাজপথে ছিলাম এখনো আছি। আমি এবং সাজনু একসাথে আন্দোলন সংগ্রাম করেছি। আমরা বঙ্গবন্ধুর আদর্শে এবং জননেত্রী শেখ হাসিনাকে ভালোবেসে রাজনীতি করি। আমরা শেখ হাসিনার উন্নয়নকে বিশ্বাস করি। ওনার যে উন্নয়ন তা আমাদের যুবলীগের নেতাকর্মীদের ঘরে ঘরে পৌছে দিতে হবে। উনি যে উন্নয়ন করেছে তা আর কোনো সরকার এখন পর্যন্ত করে নাই।তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী কাজ করছি এবং তার জন্যে কাজ করে যাবো। উনি যাকেই নমিনেশন দেক আমরা তার জন্যে কাজ করে যাবো। আমরা বঙ্গবন্ধুকেও ভালোবাসি এবং জননেত্রী শেখ হাসিনাকেও ভালোবাসি। তিনি আমাদের মনের কথা বুঝে আমাদের আইভী আপাকে মনোনয়ন দিয়েছেন। একমাত্র তিনিই আমাদের মনের কথা বুঝতে পারেন। আমরা অব্যশই তার এই সিদ্ধান্তকে মূল্যায়ন করে আগামী ১৬ জানুয়ারি তাকে আরেকটি বিজয় উপহার দিবো।

এসময় আরও উপস্থিত ছিলেন, মহানগর যুবলীগের সহসভাপতি শাহীন আহমেদ, মহিলা বিষয়ক সম্পাদক জেবা চৌধুরী, সদস্য ফয়জুল ইসলাম রুবেল, ১০নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মাসুদুর রহমান মাসুদ, ১৫নং ওয়ার্ড যুবলীগের আহবায়ক বিপ্লব বসু, ১৮নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো. মজিবর, যুবলীগ নেতা হিমেল খান, শরীফ হিরা প্রমুখ।