1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আইভীকে সমর্থন জানিয়ে মহানগর যুবলীগের সভা - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

আইভীকে সমর্থন জানিয়ে মহানগর যুবলীগের সভা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ৫৩ Time View

সকাল নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে সমর্থন জানিয়ে মহানগর যুবলীগের সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ ডিসেম্বর) বিকেলে নগরীরর ২নং রেলগেইট জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় মহানগর যুবলীগের সিনিয়র সহসভাপতি কামরুল হুদা বাবুর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জল।

সভায় মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জল বলেন, জননেত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জে মানুষের মনের কথা শুনে তিনি আবারও মেয়র আইভীকে নৌকা প্রতীক দিয়েছেন। সেজন্যে আমরা তার প্রতি কৃতজ্ঞতা জানাই। জনেনত্রী শেখ হাসিনার যেকোনো নির্দেশ পালনে আমরা যুবলীগ রাজপথে ছিলাম এখনো আছি। আমি এবং সাজনু একসাথে আন্দোলন সংগ্রাম করেছি। আমরা বঙ্গবন্ধুর আদর্শে এবং জননেত্রী শেখ হাসিনাকে ভালোবেসে রাজনীতি করি। আমরা শেখ হাসিনার উন্নয়নকে বিশ্বাস করি। ওনার যে উন্নয়ন তা আমাদের যুবলীগের নেতাকর্মীদের ঘরে ঘরে পৌছে দিতে হবে। উনি যে উন্নয়ন করেছে তা আর কোনো সরকার এখন পর্যন্ত করে নাই।তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী কাজ করছি এবং তার জন্যে কাজ করে যাবো। উনি যাকেই নমিনেশন দেক আমরা তার জন্যে কাজ করে যাবো। আমরা বঙ্গবন্ধুকেও ভালোবাসি এবং জননেত্রী শেখ হাসিনাকেও ভালোবাসি। তিনি আমাদের মনের কথা বুঝে আমাদের আইভী আপাকে মনোনয়ন দিয়েছেন। একমাত্র তিনিই আমাদের মনের কথা বুঝতে পারেন। আমরা অব্যশই তার এই সিদ্ধান্তকে মূল্যায়ন করে আগামী ১৬ জানুয়ারি তাকে আরেকটি বিজয় উপহার দিবো।

এসময় আরও উপস্থিত ছিলেন, মহানগর যুবলীগের সহসভাপতি শাহীন আহমেদ, মহিলা বিষয়ক সম্পাদক জেবা চৌধুরী, সদস্য ফয়জুল ইসলাম রুবেল, ১০নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মাসুদুর রহমান মাসুদ, ১৫নং ওয়ার্ড যুবলীগের আহবায়ক বিপ্লব বসু, ১৮নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো. মজিবর, যুবলীগ নেতা হিমেল খান, শরীফ হিরা প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL