1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরের বাবুপাড়ায় নির্বাচনী উঠান বৈঠকে কাউন্সিলর প্রার্থী খান মাসুদের গনজোয়ার - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

বন্দরের বাবুপাড়ায় নির্বাচনী উঠান বৈঠকে কাউন্সিলর প্রার্থী খান মাসুদের গনজোয়ার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ৬৯ Time View

স্টাফ রিপোর্টার (আশিক): আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ২২ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী খান মাসুদ এর নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। 


বুধবার (৮ ডিসেম্বর) বাদ আছর বাবুপাড়া লালজী মন্দির সংলগ্ন এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। 


বাবুপাড়া পঞ্চায়েত কমিটির যুগ্ম সম্পাদক আশরাফ আলী’র সভাপতিত্বে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী ও যুবলীগ নেতা খান মাসুদ বলেন, আমরা সব ধর্মের মানুষ আমরা সবাই মিলেমিশে চলছি। এখানে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ও  মুসলমান সবার রক্ত কিন্তু লাল, কেউ বলতে পারবে না আমার ধর্মের রক্ত ভিন্ন। আমরা সবাই সবার সুখে-দুঃখে অংশীদার হচ্ছি। আমাদের সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালির যে স্বপ্ন ছিল, একটি অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ গড়া। সেই চেতনার ফসল আমরা যে যেই ধর্মাবলম্বী, সে সেই ধর্মের সবকিছু সুন্দরভাবে পালন করতে পারি। শুধু হিন্দু মুসলিম ধর্ম নয় খ্রিস্টান, বৌদ্ধ ধর্ম যে যেই ধর্ম বিশ্বাস করে সবাই আমরা মিলেই বাংলাদেশ। 


তিনি আরও বলেন, আমি জনপ্রতিনিধি হতে চাই আপনাদের সাধারণ মানুষের জন্য। যারা সেবা থেকে বঞ্চিত আমি তাদের সেবা করতে চাই। করোনাকালীন সময়ে ২২নং ওয়ার্ডে মামা ভাগ্নে মিলে সরকারি বরাদ্দ লুটপাট করেছে। যার জন্য আমার জনগন সঠিক ভাবে সরকারি বরাদ্দ পায়নি। 


মা বোনদের উদ্দেশ্যে খান মাসুদ বলেন, আমি আপনাদের ভোট ঠিকই পাবো কিন্তু যারা সমাজে মানুষের হক নষ্ট করে খায়, মানুষের উপর জোরজুলুম করে লুটেপুটে খায় তাদের ভোট পাবো না। কারণ আমি সব সময় অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করে গেছি। আমি দশজন গরীব মানুষের স্বার্থে একজন শিল্পপতির সাথে অন্যায় করেছি। আমার স্বার্থে কারো সাথে কখনও অন্যায় করিনি, আজকে তারাই আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। আমি মহান আল্লাহ তাআলাকে বিশ্বাস করি এবং গবীর মানুষের দোয়া আমার সাথে রয়েছে যার জন্য কোন ষড়যন্ত্র করে তারা সফল হতে পারেনি। 


এসময় উঠান বৈঠক অনুষ্ঠানে হিন্দু মুসলিম শত শত নারী পুরুষের স্বতঃস্ফূর্ত উপস্থিতি এবং হাত উঁচিয়ে সমর্থন দিয়ে কাউন্সিলর পদপ্রার্থী মানবতার ফেরিওয়ালা খান মাসুদের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়।


উঠান বৈঠক অনুষ্ঠানে মোঃ সিফাত উল্লাহ সিফাতের সঞ্চালনায় ২২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী খান মাসুদকে সমর্থন করে বক্তব্য রাখেন, বাবুপাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি ফরিদ আহমেদ রবি, শ্রী শ্রী লালজী মন্দিরের সভাপতি মন্টু, লালজী মন্দিরের ঠাকুর গোবিন্দ মহারাজ, শিপু, দুলাল, কার্তিক। 


এছাড়াও উঠান বৈঠকে উপস্থিত ছিলেন, বাবুপাড়া এলাকার ইসলাম, মাসুদ, পারভেজ, মামুন, সাদ্দাম, বাতেন, সজিব, রাজন, পিয়েল, রোকন ও সবুজ। 


আরও উপস্থিত ছিলেন, বন্দর থানা মুক্তিযুদ্ধ  প্রজন্মলীগের আহ্বায়ক মো. মাসুদ আহমেদ, যুবলীগ নেতা ডালিম, আরিফুল ইসলাম হিরা, বাবু মোল্লা, বন্দর থানা মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের সদস্য রাজু আহমেদ প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL