1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নাসিক নির্বাচন উপলক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীরা। - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন

নাসিক নির্বাচন উপলক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীরা।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
  • ১২৪ Time View

সকাল নারায়ণগঞ্জ:

আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিতব্য নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন উপলক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীরা। 

মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুর থেকে বিকেল পর্যন্ত জেলা নির্বাচন অফিসারের কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন প্রার্থীরা। এই দিন মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী।

এসময় তার পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন আওয়ামী লীগের নেতৃবন্দরা। কাউন্সিলর পদে মনোনয়নপত্র সংগ্রহ করেন, নাসিক ১নং ওয়ার্ড প্রার্থী আব্দুর রহিম, ৬নং ওয়ার্ড প্রার্থী ডা. মো. মিজানুর রহমান, ৭নং ওয়ার্ড প্রার্থী মো. মুশফিকুর রহমান, মো. মিজানুর রহমান খান রিপন, ইঞ্জিয়ার সানোয়ার হোসেন, ৮নং ওয়ার্ড বতর্মান কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, মো. আলাউদ্দিন, ১১নং ওয়াার্ড প্রার্থী মো. রিয়েল হাসান, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শাহ মো. ফয়েজ উল্লাহ, ১৪ নং ওয়ার্ড প্রার্থী মো. পারভেজ, ১৫নং ওয়ার্ড প্রার্থী এইচএম রাসেল, ২১নং ওয়ার্ড প্রার্থী মো. আজিজুল হক আজিজ, ২৫নং ওয়ার্ড বর্তমান কাউন্সিলর এনায়েত হোসেন, ২৬নং ওয়ার্ড কাউন্সিরর মো. সুমন রহমান। সংরক্ষিত নারী কাউন্সিলর পদে মনোনয়নপত্র সংগ্রহ করেন, ১৩,১৪ ও ১৫ নং ওয়ার্ড প্রার্থী দিলারা মাসুদ ময়না, ১৬,১৭ ও ১৮ নং ওয়ার্ড প্রার্থী খোদেজা খাতুন নাসরিন, জুয়েলী ভূইয়া, ২২,২৩ ও ২৪ নং ওয়ার্ডের বতমান নারী কাউন্সিলর শাওন অংকন।

প্রসঙ্গত, তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৫ ডিসেম্বর, মনোনয়নপত্র যাচাই-বাছাই ২০ ডিসেম্বর এবং মনোনয়ন প্রত্যাহারের শেষ তারিখ ২৭ ডিসেম্বর। ভোটগ্রহণ হবে ১৬ জানুয়ারি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL