আওয়ামীলীগ আয়োজিত জাতীয় জেল হত্যা দিবস উপলক্ষে জাতীয় চার নেতার স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়

সকাল নারায়ণগঞ্জঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে যারা আওয়ামী লীগের নৌকার প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেন এবং বিদ্রোহী প্রার্থী হয়েছে তাদের দরজা আওয়ামীলীগ থেকে চিরতরে বন্ধ করে দেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই।

তিনি বলেন, যারা নৌকার বিরোধিতা করছেন তাদের আওয়ামীলীগ করার কোন অধিকার থাকবে না। আপনারা সজাগ থাকবেন কে কে নৌকার বিরোধিতা করছে । যারা নৌকার বিরুদ্ধে গিয়া বিদ্রোহী প্রার্থীর পক্ষে স্লোগান দেয়। তাদের নাম ঠিকানা প্রমানপত্র সহকারে আমাদেরকে দিবেন।

তারা বঙ্গবন্ধুর আওয়ামী লীগ করে না।  তাদের আওয়ামীলীগ করার কোন অধিকার থাকবে না। যারা নৌকার বিরোধীতা করে সে নৌকাকে মানে না, সে বঙ্গবন্ধুকে মানে না এবং সে দেশের মুক্তিযুদ্ধকে মানে না। তাদেরকে অবশ্যই বহিষ্কার করা হবে।

আগামী ৬ নভেম্বর জেলা আওয়ামীলীগের মিটিং আছে সেখানে সিদ্ধান্ত নিয়ে তাদেরকে দল থেকে বহিষ্কার করা হবে। তাদের দরজা চিরতরে আওয়ামী লীগ থেকে বন্ধ হয়ে যাবে।

বুধবার (৩ নভেম্বর) সকাল ১১টায় শহরের দুই নং রেলগেইটস্থ নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ আয়োজিত জাতীয় জেল হত্যা দিবস উপলক্ষে জাতীয় চার নেতার স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন। 

এসময়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়। 

আবদুল হাই আরও বলেন, ১৫ আগস্ট ও ৩ নভেম্বর অভিন্ন সূত্রে গাথা। বাঙালি জাতিকে নেতৃত্ব শূন্য করার জন্য ষড়যন্ত্রকারীরা এই কাজ করেছিল। তারা এখনো থেমে নেই। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্ত করার জন্য এখনও ষড়যন্ত্রে লিপ্ত। 

বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে বঙ্গবন্ধু হত্যা মামলা জাতীয় চার নেতা হত্যা মামলাসহ বিভিন্ন হত্যা মামলার বিচার করেছেন। কিন্তু মূল খলনায়করা এখনো বিচারের বাইরে থেকে গেছে। তাদের বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। 

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল হাই’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহিদ বাদলের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা খবির উদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক সুন্দর আলী, উপ- প্রচার সম্পাদক নাসির উদ্দিন, মহিলা সম্পাদিকা মরিয়ম কল্পনা, সদস্য আমজাদ হোসেন, শামসুজ্জামান ভাষানী, জেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক আব্দুল কাদির, সোনাকান্দা ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক মো. শাহজাহান, গোগনগর ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আক্তার হোসেন সুকুমসহ অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।