1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজের অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজের অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ৩৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজের করোনাকালীন শিক্ষন ও নৈতিক ঘাটতি এবং শিক্ষন ও নৈতিক ঘাটতি পূরনের জন্য শিক্ষা প্রতিষ্ঠান ও অভিবাকদের করনীয় বিষয়ের আলোকে অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ অক্টোবর) সকাল ১০টায় সিদ্ধিরগঞ্জ হিরাঝিলস্থ কলেজ অডিটোরিয়ামে শিক্ষার্থীদের অভিভাবকদের সাথে এ মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় প্রধান আলোচক ছিলেন এম.এ. হাসেম ইয়াতুন্নেসা ফাউন্ডেশনের এডুকেশন ডেভেলপমেন্ট বোর্ডের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াসউদ্দিন।

গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজের উপাধ্যক্ষ মীর মোসাদ্দেক হোসেন এর সঞ্চালনায় মতবিনিময় সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুল কমিটির উপদেষ্টা মো: আলী আকবর খান, গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুলের প্রধান শিক্ষক মো: মিজানুর রহমান, দৈনিক অগ্রবাণী পত্রিকার সম্পাদক হারুন অর রশিদ (চৌধুরী স্বপন), কলেজের গভর্নিং বডির সদস্য শিশির ঘোষ অমর।

মতবিনিময় সভায় মুহাম্মদ গিয়াসউদ্দিন অভিভাবকদের উদ্দেশ্যে তিনি বলেন, প্রচলিত শিক্ষা ব্যবস্থায় শিক্ষিত হওয়া যায় কিন্তু জ্ঞান অর্জন করা যায় না। চরিত্রবাণ মানুষ হওয়া যায় না। অভিভাবকদের চাহিদা- সন্তান যেন ভালো মানুষ হয়। যা একমাত্র ধর্মীয় অনুভূতিতে ইহকাল ও পরকালের শিক্ষায় পাওয়া যায়। আর সেই শিক্ষা ব্যবস্থা আমরা চালু করেছি। জ্ঞান-বিজ্ঞান ও ধর্মীয় শিক্ষার সমন্বয়ে আমরা আমাদের শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা করছি। এতে আমরা সকলের সহযোগীতা চাই।

আলোচনা শেষে উপস্থিত অভিভাবকদের প্রশ্নের উত্তর প্রদান করেন মুহাম্মদ গিয়াসউদ্দিন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL