1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সস্ত্রীক নগরীর আমলাপাড়া পূজা মন্ডপ পরিদর্শন করেছে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

সস্ত্রীক নগরীর আমলাপাড়া পূজা মন্ডপ পরিদর্শন করেছে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ৫৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

সস্ত্রীক নগরীর আমলাপাড়া পূজা মন্ডপ পরিদর্শন করেছে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। বুধবার (১৩ অক্টোবর) রাত ৯টায় সস্ত্রীক আমলাপাড়া পূজা মন্ডপ পরিদর্শন করেন তিনি।


এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহর সহধর্মীণী ও লেডিস ক্লাব এবং জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি নাসরিন সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শামিম বেপারি, সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রুবাইয়া খানম, এফবিসিসিআইয়ের সাবেক পরিচালক প্রবীর কুমার সাহা প্রমুখ।


পরিদর্শন শেষে তিনি বলেন, দারুণ সম্প্রীতি রয়েছে এখানে। এখানে মসজিদের পাশেই পূজার মন্ডপ। মা দুর্গার কাছে প্রার্থনা এবং আমাদের প্রত্যাশা নারায়ণগঞ্জসহ বাংলাদেশের যা কিছু অকল্যাণকর এবং যা কিছু আমাদের সম্প্রীতি নষ্ট করে তা যেন তিনি ধুয়ে মুছে দেন এবং আমাদের এ সম্প্রীতিকে অটুট রাখেন। আমাদের প্রত্যাশা আমরা সবসময় হিন্দু-মুসলমান সবাই সুন্দরমত একই সাথে সব উৎসব পালন করতে পারি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL