1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৯৫.৭৬ লিটার দেশীয় চোলাইমদ সহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

৯৫.৭৬ লিটার দেশীয় চোলাইমদ সহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

ঢাকা মহানগরীর ক্যান্টনমেন্ট থানাধীন এলাকা হতে ৯৫.৭৬ লিটার দেশীয় তৈরি বাংলা চোলাইমদ সহ ০২ জন চিহ্নত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলের পাশাপাশি মাদন্ত্রদ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরন্য সমাজকে রক্ষা করার জন্য র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে।
এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকাল ১০টা ৫ মিনিটের সময় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকা মহানগরীর ক্যান্টনমেন্ট থানাধীন কালসি রোড এলাকায় অভিযান পরিচালনা করে ৯৫.৭৬ লিটার দেশীয় তৈরি বাংলা চোলাই মদ সহ ২ জন মাদক কারবারিকে গ্রেফতার করতে সমর্থ হয়।
গ্রেফতারকৃতরা হলেন, মোঃ মামুন মিয়া(৩৪), জেলাঃ ঢাকা ও মোঃ নাদিম(৪০), জেলাঃ ঢাকা।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ধৃত আসামীরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। জিজ্ঞাসাবাদে আসামীদ্বয় আরো জানায় যে, ধৃত আসামীদ্বয় ঢাকা শহরের বিভিন্ন এলাকা হতে পরস্পরের যোগসাজসে দেশীয় তৈরী চোলাই মদ তৈরী করে দীর্ঘদিন যাবত লোকচক্ষুর আড়ালে ঘটনাস্থল সহ আশপাশ এলাকায় খুচরা দরে বিক্রয় করে আসছে।
উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL