1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শিশু নির্যাতনের অপরাধে কারখানার মালিকসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

শিশু নির্যাতনের অপরাধে কারখানার মালিকসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১০

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ৫০ Time View
সকাল নারায়ণগঞ্জঃ
স্টাফ রিপোর্টার (আশিক):
ঢাকার কেরাণীগঞ্জ হতে মধ্যযুগীয় কায়দায় শিশু নির্যাতনের অপরাধে কারখানার মালিকসহ ০৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব।
বুধবার (৪ আগস্ট) আনুমানিক রাত সাড়ে ৮টার সময়  র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল দক্ষিন কেরানগঞ্জ থানাধীন আগানগর ইউনিয়নের কে সি সাহ এলাকার রাইফা মেটাল  নামক কারখানায় একটি অভিযান পরিচালনা করে নির্যাতিত ০৪ শিশুকে উদ্ধার করে এবং শিশু নির্যাতনের অপরাধে উক্ত কারখানার মালিকসহ ০৪ জন ব্যক্তিকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলেন, মোঃ আব্দুল মালেক (৬৩), মোঃ রাজিব আহমেদ (১৯), মোঃ মামুন (২৭) ও মোঃ সাদেক (১৯)। এসময় তাদের নিকট থেকে ০১টি মোবাইল ফোন ও নগদ- ৪,০৩০/- (চার হাজার ত্রিশ) টাকা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, বুধবার (৪ আগস্ট) আনুমানিক রাত ১২টা ১০ মিনিটের সময় ২/৩ কেজি পরিত্যক্ত জিআই তার নিয়ে যাওয়ার অপরাধে মোঃ রনি (১১), মোঃ আসিফ (১২), মোঃ জাহিদ (১১) ও মোঃ ইয়াসিন (৯) নামক ০৪ শিশুকে রাইফা মেটাল নামক কারখানার মালিকের ছেলে মোঃ রাজিব এর নেতৃত্বে উক্ত শিশুদের বাসা হতে ধরে নিয়ে রাইফা মেটাল নামক কারখানায় অন্যায়ভাবে আটক করে রাখে।
উক্ত তারিখ রাত সাড়ে ১২টায় উক্ত শিশুদের অবিভাবকরা শিশুদের ছাড়িয়ে আনতে রাইফা মেটাল নামক কারখানায় যায়। কিন্তু কারখানার মালিকের ছেলে মোঃ রাজিব শিশুদের না ছেড়ে সেখানে আটকে রেখে শিশুদের হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় লোহার রড এবং কাঠের রুলার দিয়ে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে লীলা-ফুলা ও রক্তাক্ত জখম করে। কারখানার মালিকের ছেলে মোঃ রাজিব এতেও ক্ষান্ত না হয়ে রাগের বসে উক্ত শিশুদের মাথার চুল কেচি দিয়ে এলোপাতারিভাবে কেটে দেয়। বিষয়টি উক্ত কারখানার মালিককে জানালে কারখানার মালিক তার ছেলেকে কিছু না বলে উল্টো নির্যাতিত শিশুদের অবিভাবকদের বিভিন্ন ধরণের হুমকি প্রদর্শন করে।
উক্ত ঘটনাটি র‌্যাব-১০ কে জানালে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল বুধবার (৪ আগষ্ট) আনুমানিক রাত সাড়ে ৮ টায় উক্ত কারখানায় অভিযান পরিচালনা করে নির্যাতিত ০৪ শিশুকে উদ্ধার করে এবং উক্ত কারখানার মালিকসহ ০৪ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়।
এসময় র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল শিশুদের নির্যাতনের বেশ কয়েকটি ভিডিও চিত্র উদ্ধার করে।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL