1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রাজধানী‌তে খেলার মাঠ দখল করে দোকানপাট; ইনবক্সে বার্তা পেয়ে উচ্ছেদ করলো পুলিশ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

রাজধানী‌তে খেলার মাঠ দখল করে দোকানপাট; ইনবক্সে বার্তা পেয়ে উচ্ছেদ করলো পুলিশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৪ আগস্ট, ২০২১
  • ৫৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক):

রাজধানীর মেরুল বাড্ডা এলাকা থেকে একজন সচেতন নাগরিক বাংলাদেশ পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইংকে জানান, তাদের এলাকায় মসজিদ এর পাশে খেলার মাঠ দখল করে দোকানপাট বসেছে। মানা হ‌চ্ছে না স্বাস্থ্য‌বি‌ধিও। মসজিদ কমিটির ইচ্ছায় এখানে দোকানপাট ও মেলা বসছে।
বার্তা পেয়ে এ বিষয়ে ব্যবস্থা নিতে ওসি বাড্ডা আবুল কালাম আজাদকে নির্দেশনা দেয় মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং। এর প্রেক্ষিতে, ওসি বাড্ডা তার একটি টিমকে ঘটনাস্থলে পাঠিয়ে তাৎক্ষনিকভাবে ডিআইটি প্রজেক্ট মাঠ থেকে সকল দোকানপাট উচ্ছেদ করেন।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL